ত্রিশালে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, স্কুলের দপ্তরি আটক

প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৮, ১৬:১৩

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় স্কুলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই স্কুলের দপ্তরিকে আটক করেছে পুলিশ।

গত ৭ এপ্রিল (শনিবার) সকালে ঐ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করলে বিষয়টি সে তার পরিবারকে অবগত করে। এরপর ৮ এপ্রিল (রবিবার) ঐ ছাত্রীর মা বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেন। ঐ দিন রাতেই পুলিশ স্কুলের দপ্তরি আবু সাঈদকে (৩০) গ্রেপ্তার করে।

মামলার বরাত দিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিউর রহমান জানান, শনিবার সকাল ৮টার দিকে ওই ছাত্রী তার দুই বান্ধবীকে নিয়ে পাশের একটি স্টোরে কলম কিনতে যায়। এসময় স্কুলের দপ্ররি কৌশকে দুই বান্ধবীকে ক্লাসে পাঠিয়ে দিয়ে অন্য একটি কক্ষে স্কুলছাত্রীকে নিয়ে গিয়ে দরজা আটকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই ছাত্রী ধাক্কা দিয়ে কোনমতে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করে।

৮ এপ্রিল (রবিবার) খবর পেয়ে ছাত্রীর বড় ভাই স্কুলে গিয়ে দপ্তরিকে মারধরের চেষ্টা করেন। পরে সাঈদকে স্কুলের একটি কক্ষে আটকে রাখা হয়।  খবর পেয়ে ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) দিদারুল আলম গিয়ে সাঈদকে আটক করে থানায় নিয়ে আসেন।

পরে ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। তারপর সেদিন রাতেই দপ্তরি সাঈদকে গ্রেপ্তার করে পুলিশ।

৯ এপ্রিল (সোমবার) মামলা দায়ের ও গ্রেপ্তারের পর আবু সাঈদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত