অন্তর হত্যায় খালার প্রেমিকসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৭, ১৯:১৩

জাগরণীয়া ডেস্ক

ঠাকুরগাঁওয়ের যুবক অন্তর (১৮) হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকা সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে বলে সদর থানা সূত্র জানায়।

আটককৃতরা হলেন- গোয়ালপাড়া এলাকার ভূমি অফিসে কর্মরত রফিক, হত্যাকাণ্ডের শিকার অন্তরের খালা লুৎফা ও অন্তরের বন্ধু শাহীন।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানিয়েছেন, বিশেষ টেকনোলজি ব্যবহার করে ১০ নভেম্বর (শুক্রবার) রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক করা হয়।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের শিকার অন্তরের (১৮) খালা লুৎফার সঙ্গে ঠাকুরগাঁও ভূমি অফিসের কর্মচারী গোয়ালপাড়া এলাকার রফিকের প্রেমের সম্পর্ক ছিল। অন্তর এক সময় বিষয়টি টের পেলে লুৎফা ও রফিকের সম্পর্কের বিষয়টি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। সেই ভিডিও দিয়ে অন্তর ভূমি অফিসের কর্মচারী রফিকের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। রফিক ৯ নভেম্বর (বৃহস্পতিবার) অন্তরকে টাকা দেওয়ার জন্য রাজি হয়। এর আগেই রফিক, অন্তরের বন্ধু শাহীনের সঙ্গে অন্তরকে হত্যার পরিকল্পনা করে। পরে মুন্সিপাড়ার একটি লিচু বাগানে অন্তরকে ডেকে নিয়ে ধারণকৃত ভিডিও ও মেমোরি কার্ড নিয়ে ৫০ হাজার প্রদান করেন। টাকা পেয়ে অন্তর চলে যেতে চাইলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রফিক ও শাহীন তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। মৃত্যুর নিশ্চিত হলে হত্যাকারী রফিক ও শাহীন টাকা নিয়ে সটকে পড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ জানান, ১০ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যায় একটি গলাকাটা লাশ পাওয়ার পরে পুলিশ সুপারের নির্দেশে আমি, এএসপি সার্কেল হাসিব ও সদর থানার ওসিকে নিয়ে একটি টিম গঠন করি। সেই টিম বিশেষ প্রযুক্তি ব্যবহার করে এই খুনের রহস্য উদ্ঘাটন করে।

হত্যার রহস্য তাৎক্ষনিক উদঘাটন করতে পেরে পুলিশ দক্ষতা পরিচয় দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ সুপার ফারহাত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত