স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ

প্রকাশ : ১৫ জুন ২০১৭, ১৮:১২

জাগরণীয়া ডেস্ক

চাঁদা দিতে রাজি না হওয়ায় স্বামীর গলায় ছুরি ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণ করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ভারতের পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ১৩ জুন (মঙ্গলবার) রাতে পশ্চিমবঙ্গের দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার রসপুঞ্জ গ্রামের কাজিপাড়ায় ওই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে জানা গেছে, সম্প্রতি ওই এলাকায় জমি কিনে বাড়ি করেছেন ওই গৃহবধূ ও তার স্বামী। বাড়ি তৈরির পর থেকে সুরজিৎ প্রামাণিক ও নিতাই সর্দার নামে স্থানীয় দুই যুবক মাঝেমধ্যেই রাতে গিয়ে ওই পরিবারের কাছ থেকে টাকা দাবি করত। সে দিন রাত ১১টায় নিতাই ও সুরজিৎ এসে ওই গৃহবধূর স্বামীর কাছে টাকা চায়। তিনি দিতে অস্বীকার করলে গলায় ছুরি ঠেকিয়ে তাকে একটি ঘরে আটকে রেখে পাশের ঘরে তার স্ত্রীকে পরপর ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে ধর্ষকেরা চম্পট দেয়। স্বামী-স্ত্রীর চিৎকার শুনে পাশের একটি বিয়েবাড়ি থেকে লোকজন এসে উপস্থিত হন। 

পরবর্তীতে রাস্তার পাশের একটি ঝোঁপ থেকে সুরজিৎকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তাকে বেধড়ক মারধর করা হয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সুরজিৎকে গ্রেপ্তার করে। ১৪ জুন (বুধবার) সকালে ধরা পড়ে নিতাই। উত্তেজিত জনতা সুরজিতের মোটরবাইকে আগুন ধরিয়ে দেয়।

সূত্র: কলকাতা টেলিগ্রাফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত