পার্লারে তরুণীকে গণধর্ষণ

প্রকাশ : ১২ মার্চ ২০১৭, ০০:৪৭

জাগরণীয়া ডেস্ক

ভারতের পূর্ব যাদবপুরের মুকুন্দপুরে এক তরুণীকে বিউটি পার্লারে ডেকে এনে মাদক খাইয়ে আচ্ছন্ন করে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৬ মার্চ (সোমবার) রাতের ওই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণ, শ্লীলতাহানি, হুমকি ও মাদক খাইয়ে আচ্ছন্ন করার মামলা রুজু হয়েছে।

পূর্ব যাদবপুর থানা পুলিশ জানায়, ৮ মার্চ (বুধবার) রাতে ওই তরুণী তার এক বান্ধবীর সঙ্গে এসে রাজকুমার মণ্ডল ও অমল মণ্ডলের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। 

তরুণী অভিযোগ করে বলেন, তিনি ৬ মার্চ (সোমবার) রাতে পার্লারে গিয়ে রাজকুমারের সঙ্গে দেখা করেন। তখন কেয়ারটেকার অমল মণ্ডল (৫২) দু’জনের জন্য কিছু পানীয় এবং খাবার এনে দেন। তা খেয়েই ঝিমুনি আসে এবং এর পরের কথা বিস্তারিত মনে নেই তার।

তরুণীর দাবি, জ্ঞান ফিরলে তিনি বুঝতে পারেন, তাকে ধর্ষণ করা হয়েছে। রাজকুমার তাকে হুমকি দিয়ে বলে, মুখ খুললে সে ধর্ষণের ছবি প্রকাশ করে দেবে।

পুলিশ সূত্র জানায়, গত বছরের শেষের দিকে ওই তরুণীও ওই পার্লারে কাজ শিখেছিলেন। তাই রাজকুমারের সঙ্গে তার পরিচয় ছিল।

৮ মার্চ (বুধবার) তরুণীর অভিযোগের ভিত্তিতে পার্লারের কেয়ারটেকার অমল মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। ৯ মার্চ (বৃহস্পতিবার) সকালে ধরা পড়ে রাজকুমার। তদন্তকারীরা জানিয়েছেন, আদতে পূর্ব মেদিনীপুরের খেজুরির বাসিন্দা রাজকুমার কসবায় থাকে। বেশ কিছু দিন ওই পার্লারে কাজ করছে সে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত