স্ত্রীর সঙ্গে ঝগড়া করে দুই শিশুকে হত্যা

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৬, ১৭:০০

জাগরণীয়া ডেস্ক

রাতের খাবারে স্বামীকে বাসি মাংসের ঝোল পরিবেশন করেছিলেন স্ত্রী। আর এটাই ছিলো তার অপরাধ। এই নিয়ে তাদের ভেতর শুরু হয় ঝগড়া। ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে বেদম প্রহার করেন স্বামী। মারের একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে যান স্ত্রী। কিন্তু এতেও রাগ কমেনি স্বামীর। তিনি রাগের চোটে নিজের দুই শিশু ছেলের মাথায়ও আঘাত করেন। পরে গলা টিপে দুই ছেলে সন্তানকেই মেরে ফেলেন তিনি।   

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে এই নির্মম ঘটনাটি ঘটে ভারতের বেঙ্গালুরু রাজ্যের বীরেশ্বরনগরে। নিষ্ঠুর এই বাবার নাম সতীশ কুমার। তিনি পেশায় একজন কলের মিস্ত্রি। এদিকে ঘটনার পরপরই ঘাতক বাবাকে আটক করেছে বীরেশ্বরনগর পুলিশ। পুলিশ জানায়, ৩৫ বছর বয়সী সতীশ কুমারকে যখন পুলিশ গ্রেপ্তার করে তখন তিনি মদে চুর হয়ে রাস্তায় পড়ে ছিলেন। আর তাঁর পোশাক ছিল সন্তানদের রক্তে ভেজা। 

স্থানীয় সূত্র ও পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সাত বছর আগে বিহারের বাসিন্দা জ্যোতি রানীকে বিয়ে করেছিলেন সতীশ কুমার। প্রতিবেশীদের দাবি, বিয়ের পর থেকেই কলহ লেগেই থাকত তাদের মধ্যে ও প্রায়ই স্ত্রী এবং সন্তানদের পেটাতেন বদমেজাজি সতীশ। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে চার ও দুই বছর বয়সী দুই ছেলেকেও হত্যা করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত