স্ট্রবেরির লোভ দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৩৭

জাগরণীয়া ডেস্ক

এবার ফ্রান্সের বিখ্যাত আইফেল টাওয়ারের নিচেই গণধর্ষণের শিকার হলো এক কিশোরী। ফেসবুকে স্ট্রবেরি খাওয়ানোর লোভ দেখিয়ে এনে এই নারকীয় ঘটনা ঘটিয়েছে আলজেরিয়ার তিন শরণার্থী। পুলিশ তাদের আটক করেছে।

ব্রিটেনের ডেইলিমেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত রবিবার আইফেল টাওয়ারের নিকটবর্তী চ্যাম্পস দ্য মার্স গার্ডেন নামক পার্কে এ ঘটনা ঘটে। পরের দিন সোমবার সেখানে প্রাতঃভ্রমণে যাওয়া এক দম্পতি গোঙানির শব্দ শুনতে পেয়ে নগ্ন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করেন। 

ঘটনার সংশ্লিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন, পার্কে আসতে কিশোরীকে ফেসবুকে বার্তা দেয়া হয়। এরপর তার ধারণা হয়েছিল, ১৭ বছরের তিউনিসিয়ার একটি ছেলের সঙ্গে সে সেখানে দেখা করতে যাচ্ছে, যে তাদের প্যারিসের বাড়িতেও গিয়েছিল। 

তিনি আরও বলেন, ‘সত্যিই ওই রাত ছিল উষ্ণ। কিশোরী ছেলেটির সঙ্গে স্টবেরি ও আঙুরের সঙ্গে কোক খেয়ে রাত পার করতে চেয়েছিল। কিন্তু বাস্তবে সে অদ্ভুত এক হামলার শিকার হল।’

কিশোরীকে উদ্ধারকারী দম্পতি জানান, ধর্ষণের আগে তাকে পেটানো হয়। এরপর টেনে-হিঁচড়ে একটি বাসের নিচে নিয়ে কম্বল দিয়ে ঢেকে রাখা হয়। সেখানেই সে যন্ত্রণায় গোঙাচ্ছিলো। 

পুলিশ তাৎক্ষণিকভাবে কম্পিউটার ট্র্যাক করে প্যারিসের হোটেল থেকে তিন ধর্ষককে আটক করে। তারা ঘটনার পরের দিনই জার্মানিতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত