'ট্রাম্পের সঙ্গে প্রণয়ের খবর ভিত্তিহীন'

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৮, ১৬:২৬

জাগরণীয়া ডেস্ক

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রণয়ের খবরকে ভিত্তিহীন ও গুজব বলে উড়িয়ে দিয়েছেন জাতিসংঘে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত নিকি হেইলি।

সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে সাংবাদিক মাইকেল উলফ তাদের সম্পর্কের কথা দাবি করেছেন। ট্রাম্পকে নিয়ে তার লেখা বই ‘ফায়ার অ্যান্ড ফিউরি’ এরই মধ্যে বিশ্বজুড়ে আলোচিত। ওই বইয়েও ট্রাম্পের সঙ্গে নিকি হেইলির এ ধরনের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন উলফ।

গেল বছর প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর জাতিসংঘে গুরুত্বপূর্ণ পদটিতে আনেন সাউথ ক্যারোলাইনার সাবেক গভর্নর নিকি হেইলিকে। অথচ ট্রাম্প যখন প্রেসিডেন্ট প্রার্থী হয়েছিলেন, তখন রিপাবলিকান পার্টির উদীয়মান নেতা হিসেবে আলোচিত নিকি হেইলির সমর্থন তার প্রতি ছিল না।

উলফ এর দাবি, প্রেসিডেন্টের বিমান এয়ারফোর্স ওয়ানে ট্রাম্প ও নিকি হেইলি যে একান্তে সময় কাটিয়েছেন, তা তিনি নিশ্চিত। রাজনীতিতে নিকি হেইলির ভবিষ্যৎ তৈরি করে দিতে চান ট্রাম্প।

এর প্রতিক্রিয়ায় নিকি হেইলি পলিটিকো সাময়িকীকে বলেছেন, এটি পুরোপুরি ভিত্তিহীন, ভীষণ অবমাননাকর এবং ন্যক্কারজনক। তিনি বলেন, এটা সত্য যে আমি এয়ারফোর্স ওয়ানে ছিলাম একবার এবং এটাও সত্য যে তখন আরও অনেকে সেখানে ছিল।

হেইলি আরও বলেন, প্রেসিডেন্টের সঙ্গে তার অনেক বিষয়েই কথা হয়। তবে তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে কখনও কথা হয়নি। তার সঙ্গে (এক কামরায়) কখনও একা ছিলাম না আমি।

প্রসঙ্গত, ভারতীয় বংশোদ্ভূত নিকি হেইলি ২০১০ সালে রাজ্যটির গভর্নর নির্বাচিত হয়েছিলেন। তারও আগে ২০০৪ সালে সাউথ ক্যারোলাইনা থেকে প্রতিনিধি পরিষদে প্রতিনিধিত্ব করেন তিনি। এদিকে পর্নস্টার থেকে শুরু করে হলিউড অভিনেত্রী- বহু নারীর সঙ্গে ট্রাম্পের বিশেষ সম্পর্কের অভিযোগ রয়েছে। এর মধ্যে নতুন করে নিকি হেইলির নাম যোগ হলো। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত