নারীদের সুস্থ করার নামে তান্ত্রিকের প্রতারণা

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৮, ২০:৩৪

জাগরণীয়া ডেস্ক

স্বঘোষিত তান্ত্রিক গুরু ডেভিড জয়নার এর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। ডেভিড একসময় জনপ্রিয় শো ‘বার্নি অ্যান্ড ফ্রেন্ডস’-তে ডাইনোসর সাজতেন। অনেক নারী ভক্ত রয়েছে তার। পুরুষদের তিনি পাত্তা দেন না।

তিনি জানান, মক্কেলদের সঙ্গে শারীরিকভাবে মিলিত হন নিয়মিতভাবে। মিলনের সময়ে কোনো রকম গর্ভ নিরোধক ব্যবহার করার পক্ষপাতী নন তিনি। তার মতে, গর্ভ নিরোধক ব্যবহার করলে অ্যানার্জির আদান-প্রদান হয় না। কোনো রকম বাধা ছাড়া মিলিত হলে নারীদের সঙ্গে তার শরীর, মন ও আত্মিক যোগ গড়ে ওঠে। এভাবেই তাদের সুস্থ রাখারও দাবি করেন তিনি।

তবে সবাইকে এই প্রক্রিয়ায় সারিয়ে তুলতে চান না ডেভিড। এইচআইভি রোগে আক্রান্ত নয় এমন নারীকেই কেবল ‘সুস্থ করার’ চেষ্টা চালান তিনি।

জানা গেছে, প্রত্যেক সপ্তাহে দুই থেকে চারজন নারী তার সঙ্গে মিলিত হওয়ার জন্য আসেন। প্রথমবারের মিলন ‘বিনামূল্যে’ হলেও পরেরবার মোটা অঙ্কের টাকা নেন তিনি!

ডেভিডের এ ধরণের কর্মকাণ্ডে অনেকেই চটেছেন। শুরু হয়েছে বিতর্কও। সারাবিশ্বে এইডস-সহ অন্যান্য যৌন রোগের থাবা যখন ক্রমে দৃঢ় হচ্ছে, তখন ডেভিডের এমন বক্তব্যে বিতর্ক ছড়াবে সেটাই স্বাভাবিক। অনেকে তাকে ভারতের বিতর্কিত ও ধর্ষক ধর্মগুরু রাম রহিমের সঙ্গে তুলনাও করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত