৩ বছর পর ফের একই ধর্ষক!

প্রকাশ : ২০ জুলাই ২০১৬, ০০:৩৬

জাগরণীয়া ডেস্ক

তিন বছর আগে একদল পুরুষের কাছে গণধর্ষণের শিকার হওয়া এক নারী সেই 'একই পুরুষদের' কাছে আবারও ধর্ষিত হয়েছেন। ভারতের হরিয়ানা রাজ্যের রোহতাক শহরে দলিত পরিবারের এক তরুণীর সাথে এমন ঘটনা নিয়ে ক্ষোভ সৃষ্টি হয়েছে পুরো ভারতে।

জানা গেছে দলিত পরিবারের ২১ বছর বয়সী কলেজে পড়ুয়া ওই তরুণী এই নির্মম ঘটনার শিকার হন। ওই পাঁচ ধর্ষকের বিরুদ্ধে আদালতে মামলা লড়ছিলেন ওই নারী। এর মধ্যেই বুধবার তিনি ফের হামলার শিকার হন। কিন্তু এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

তিনি জানান, তাকে জোর করে একটি একটি গাড়িতে তুলে শ্বাসরুদ্ধ করে মারার চেষ্টা করা হয়। এরপর মারাত্মক আহত অবস্থায় তাকে ঝোপের মধ্যে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এক পথচারি তাকে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় একটি টিভি চ্যানেলে ধর্ষণের শিকার তরুণীটি বলেছেন, “কলেজ থেকে চলে আসার সময় আমি তাদেরকে দেখতে পাই। তারা ওই একই পাঁচ ব্যক্তি। খুব ভয় পেয়ে যাই।। তারা আমার গলা টিপে ধরে এবং আমার বাবা ও ভাইকে হত্যার হুমকি দেয়। তারা আমাকে কোথায় নিয়ে যাচ্ছিল জানিনা। কিন্তু তারা ওই পাঁচজনই ছিল”।

উল্লেখ্য, ২০১৩ সালে ভিওয়ানি শহরে প্রথমবার ধর্ষণ করা হয়েছিল। তার পরিবার বলেছে, অভিযুক্ত পাঁচ ধর্ষণকারী ধর্ষিতা ও তার পরিবারের ওপর চাপ দিয়ে আসছিল মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য। অভিযুক্তরা জামিনে মুক্ত থাকায় হুমকির মুখে তারা রোহতাক শহরে চলে গিয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত