মডেলিং নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে খুন বোন

প্রকাশ : ১৬ জুলাই ২০১৬, ১৩:৩১

জাগরণীয়া ডেস্ক

মডেলিং নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে খুন হলো ইন্টারনেট সেনসেশন কান্দিল বালোচ। পাকিস্তানের মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকায় শনিবার (১৬ জুলাই) এ হত্যার ঘটনা ঘটে। খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউনের।

কান্দিল বালোচের প্রকৃত নাম ফৌজিয়া আজিম। তিনি বিভিন্ন টিভি চ্যানেলে বিতর্কিত বিষয়বস্তু উপস্থাপন করে আলোচিত হন। সম্প্রতি কোত আড্ডুর আশিক হুসেন একটি টিভি সাক্ষাৎকারে দাবি করেন, কান্দিলের সঙ্গে তার বিয়ে হয়েছিলো। এরপর বালোচ জানান, ১৭ বছর বয়সে বিয়ে করলেও বিচ্ছেদ হয়ে গেছে। তাদের এক পুত্রসন্তান আছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কান্দিলকে মডেলিং ছেড়ে দিতে বলেছিলেন তার আপন ভাই। এরপর মৃত্যুর হুমকি পান তিনি। তাই ব্যক্তিগত নিরাপত্তা কর্মী চেয়ে আবেদন করেছিলেন তিনি। কিন্তু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কোনো সাড়া মেলেনি। তাই মা-বাবাকে নিয়ে ঈদের পর বিদেশে স্থায়ী হওয়ার পরিকল্পনা করেন সামাজিক যোগাযোগ মাধ্যমের এই তারকা।

সম্প্রতি কেন্দ্রীয় রুয়েত-ই-হিলাল কমিটির প্রাক্তন সদস্য মুফতি আব্দুল কাউইর সঙ্গে তোলা সেলফি ও ভিডিও শেয়ার দেওয়ার পর থেকে কান্দিলের নিরাপত্তা হুমকির মুখে পড়ে। তাই নিরাপত্তাজনিত কারণে নিজের অবস্থান কাউকে জানাতেন না তিনি।

কান্দিলের অভিযোগ ছিল, দাম্পত্য জীবনের এক বছরে দিনরাত তাকে নির্যাতন করতেন আশিক। এক বছর পর পুত্রকে নিয়ে পালিয়ে দারুল আমানে শরণার্থী হন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত