স্ত্রী-মাকে হত্যার অভিযোগে ভারতীয় বক্সার গ্রেপ্তার

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৭, ১৬:১২

জাগরণীয়া ডেস্ক

দুই বছর আগে স্ত্রীকে হত্যার অভিযোগে বিচারের আওতায়ই ছিলেন ভারতীয় বংশোদ্ভূত মুষ্টিযোদ্ধা ও ব্যবসায়ী রমিজ প্যাটেল। এবার আরও একটি খুনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। দক্ষিণ আফ্রিকার লিমপোপো অঞ্চলের পুলিশ গত ২৯ সেপ্টেম্বর (শুক্রবার) নিজের মাকে হত্যার অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে। 

দক্ষিণ আফ্রিকার পোলোকাওয়ানে শহরে ভারতীয় অভিবাসী অধ্যুষিত নির্ভানায় তিন সন্তানসহ মাকে নিয়ে থাকতেন ৩০ বছর বয়সী রমিজ। প্রায় ১৫ দিন আগে গুলিবিদ্ধ অবস্থায় সেখানকার হাসপাতালে ভর্তি হন তার মা মেহজাবিন বানু প্যাটেল। চিকিৎসকেরা অনেক চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি। এরপরই ঘটনার তদন্তে নামে পোলোকাওয়ানের ওয়েস্টানবুর্গ অঞ্চলের পুলিশ।

রমিজ সেই সময় পুলিশকে বলেছিলেন, ডাকাত তার বাড়িতে ঢুকে মাকে হত্যা করেছে। কিন্তু রমিজের এই বক্তব্যের সঙ্গে ঘটনার কোনো মিল খুঁজে পায়নি পুলিশ। তার বাড়িতে কোনো কিছু চুরি কিংবা খোয়া যায়নি। এরপরই রমিজের ওপর সন্দেহ বাড়ে পুলিশের। কারণ, ২০১৫ সালে স্ত্রী ফাতিমার মৃত্যুর পরেও একই কারণ দেখিয়েছিলেন রমিজ। অথচ, সেই সময়েও তার বাড়িতে কোনো মালামাল খোয়া যায়নি।

তাই ‘সন্দেহভাজন আসামি’ হিসেবে রমিজকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে পোলোকাওয়ানে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

সূত্র: এনডিটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত