ভাইয়ের প্রেমে সাহায্য করায় বোনকে নগ্ন করে গ্রাম প্রদক্ষিণ!

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৯:০৬

জাগরণীয়া ডেস্ক

ভাই-বোনের সম্পর্ক তো আর নিছকই সহদর-সহোদরার নয়, বন্ধুত্বেরও বটে। তাই পছন্দের মানুষটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে ভাইকে যে বোন সাহায্য করবে, সেটাই স্বাভাবিক। কিন্তু, ঘটনা হল, এই অপরাধেই মহারাষ্ট্রে চুড়ান্ত হেনস্তার শিকার হতে হল বছর আটাশের এক যুবতীকে। শুধু মারধর করাই নয়, ওই যুবতীকে নগ্ন করে গোটা গ্রাম ঘোরালেন কয়েকজন ব্যক্তি। ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক করা হয়েছে এক নাবালিকাকেও।

জানাগেছে, আক্রান্ত যুবতীর বাড়ি মহারাষ্ট্রের বেদ জেলার বর্ণগলবাড়ি গ্রামে। গ্রামের এক তরুণীকে পছন্দ করতেন ওই যুবতীর ভাই। ওই তরুণীর পরিবারের লোকেদের সন্দেহ হয়, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি করার চেষ্টা করছেন ওই যুবতী।

পুলিশ জানিয়েছে, গত ৪ আগস্ট স্রেফ সন্দেহের বশেই ওই যুবতীর উপর চড়াও হয় অভিযুক্তরা। স্বামীর সামনেই বেধড়ক মারধর করা হয় তাঁকে। পরিস্থিতির চাপে ক্ষমা চাইতে বাধ্য হন ওই যুবতী ও তাঁর স্বামী। তখনকার মতো তাঁদের ছেড়ে দেয় অভিযুক্তরা। এই ঘটনার দু’দিন পর, স্বামীর অনুপস্থিতিতে ফের ওই যুবতীর বাড়ি গিয়ে, তাঁকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা।

স্থানীয় থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই যুবতীর জামা-কাপড় ছিঁড়ে দেয় অভিযুক্তরা। তাঁকে নগ্ন করে গোটা গ্রাম ঘোরানো হয়। চপ্পল দিয়ে পেটানো হয়। ঘটনায় স্থানীয় চাকলামবা থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত ওই যুবতী। এই ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এক নাবালিকাকেও আটক করা হয়েছে। বেদ জেলার পুলিশ সুপার জানিয়েছে, আটক নাবালিকাকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত