চলন্ত ট্রেনে তরুণীর সামনেই হস্তমৈথুন!

প্রকাশ : ১১ জুলাই ২০১৭, ১৯:৩৯

জাগরণীয়া ডেস্ক

রাস্তাঘাটে নারীদের কতটা অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়তে হয়, তারই নমুনা মিলল মুম্বইয়ে। চলন্ত ট্রেনেই এক বাইশ বছরের যুবতীকে লক্ষ করে হস্তমৈথুন করল এক যুবক। এমনকী ওই নারীকে ধর্ষণেরও হুমকি দেওয়া হয়েছে। উল্টে অভিযোগ জানাতে গেলে হেসেই খুন রেলওয়ে পুলিশ। সম্প্রতি ওই যুবতীর ফেসবুক পোস্টে শোরগোল পড়েছে গোটা দেশে।

জানা যাচ্ছে, এক বন্ধুর বাড়ি থেকে ফিরছিলেন ওই নারী। নারী কামরাতেই ওঠেন তিনি। রেলিংয়ের ওপারেই ছিল প্রতিবন্ধীদের কামরা। ট্রেনে উঠে অভ্যাসবশত ফোনে এটা ওটা দেখছিলেন। কানে ছিল হেডফোন। আচমকাই খেয়াল করেন রেলিংয়ের ওপার থেকে এক ব্যক্তি নারীদের দিকে নানারকম ইঙ্গিত করছে। গালাগালির শব্দও শুনতে পান তিনি। সেই সময়ই গানের ভলিউম কমান। দেখেন পাশের নারীকে লক্ষ্য করে অশ্লীল ইঙ্গিত করছে ওই ব্যক্তি। এমনকী হাত বাড়িয়ে নারীদের ছোঁয়ার চেষ্টাও করা হয়। নারীর চোখেও চোখ পড়ে ওই ব্যক্তির। এর পরেই নারীদের সামনেই হস্তমৈথুন করে ওই ব্যক্তি। পরের স্টেশনে ট্রেন থামলে ওই ব্যক্তি নারী কামরার দিকে এগিয়ে আসেন। বাকিরা এ নিয়ে চেঁচামেচি করেন। ওই নারী এগিয়ে গেলে, তাকে ধর্ষণের হুমকিও দেয় ওই যুবক।

পুরো ঘটনার কথা রেলওয়ে পুলিশকে জানাতে গেলে প্রথমে হেসেই খুন হন অফিসাররা। ঘটনা গতমাসের হলেও সম্প্রতি ফেসবুকে পুরো বিষয়টি তুলে ধরেন তিনি। তারপরই শোরগোল পড়ে। পোস্ট ভাইরাল হওয়ার পরই পশ্চিম রেলওয়ের পক্ষ থেকে পুরো ঘটনা খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দেওয়া হয়।

সূত্র: সংবাদ প্রতিদিন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত