৩৭তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ

প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৬:০৯

জাগরণীয়া ডেস্ক

৩৭তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এতে বিভিন্ন ক্যাডারে একহাজার ৩১৪ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

১২ জুন (মঙ্গলবার) বিকেলে পিএসসির জনসংযোগ কর্মকর্তা মেহেদী শাহনেওয়াজ জলিল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পিএসসির www.bpsc.gov.bd এই ওয়েবসাইট থেকে ফলাফল জানা যাবে। এ ছাড়া এসএমএসের মাধ্যমেও ফলাফল জানা যাবে। Format : PSC37Registration Number Send to 16222।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর ৩৭তম বিসিএসের প্রিলিমিনারিতে দুই লাখ ৪৩ হাজার ৪৭৬ জন চাকরিপ্রার্থী অংশ নেন। যাদের মধ্য থেকে লিখিত পরীক্ষার জন্য ৮ হাজার ৫২৩ জনকে মনোনীত করা হয়। গত বছরের ১১ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা শুরু হয়। শেষ হয় গত বছরের ২৩ মে। পরে ২০১৭ সালের ২৫ অক্টোবর ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করেছে পিএসসি, মৌখিক পরীক্ষার জন্য ৫ হাজার ৩৭৯ জনকে উত্তীর্ণ করা হয়েছিল।

এবার প্রশাসন ক্যাডারে ৩০০ জন, পুলিশ ক্যাডারে ১০০ জন, পররাষ্ট্র ক্যাডারে ২০ জন, তথ্য ক্যাডারে ১৪ জন, কৃষি ক্যাডারে ৫০ জন, মৎস্য ক্যাডারে ৭৯ জন, প্রাণিসম্পদ ক্যাডারে ৪৭ জন ও সাধারণ শিক্ষা ক্যাডারে ২১০ জনকে নিয়োগ দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত