এবার ভারতীয় নারী ক্রিকেটারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ জুন ২০২০, ১৫:০৭

জাগরণীয়া ডেস্ক

এবার ভারতীয় এক নারী ক্রিকেটারের ফ্যানে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মাত্র ১৬ বছর বয়সী ত্রিপুরার এই অয়ন্তি রিয়ায়েং ছিলেন নারী অনূর্ধ্ব-১৯ দলের সদস্য।

ভারতে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, মঙ্গলবার (১৬ জুন) রাতে নিজ বাড়িতে অয়ন্তি সিলিংফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

এর আগে গত রবিবার নিজ বাড়ির ঘরে সিলিংফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। যে খবরে শোকে আচ্ছন্ন বলিউড মহলসহ পুরো ভারত।

সুশান্তের মতোই কোনো সুইসাইড নোট রেখে যাননি এ নারী ক্রিকেটার। উদীয়মান এ ক্রিকেটারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনসহ ভারতের ক্রিকেট মহল।

গণমাধ্যম পিটিআইকে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তিমির চন্দা বলেন, দারুণ প্রতিভাবান খেলোয়াড় ছিল অয়ন্তি, সেই অনূর্ধ্ব-১৬ থেকে রাজ্য দলের সদস্য। অয়ন্তি আত্মহত্যা করেছে এমন মৃত্যুর খবরে আমরা হতভম্ব।

তিনি আরও বলেন, লকডাউনের কারণে সব বন্ধ হয়ে গেলে সমস্যায় পড়ে যায় অয়ন্তির পরিবার, যা আমাদের জানা ছিল না। মানসিকভাবে এতে ভেঙে পড়ে সে এই পথ বেছে নিল কিনা তা স্পষ্ট করে বলতে পারছি না।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ত্রিপুরা রাজধানী আগরতলা থেকে ৪০ কিলোমিটার অদূরে তাইনানি গ্রামের বাসিন্দা অয়ন্তি রিয়ায়েং। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

এ ক্রিকেটার রাজ্য দলের অনূর্ধ্ব-২৩ পর্যায়ে টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও পিটিআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত