x

এইমাত্র

  •  দেশে আরও ৯ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২ জনের
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ

কিউএলইডি গেমিং মনিটর নিয়ে এলো স্যামসাং

প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৭:২৮

জাগরণীয়া ডেস্ক

স্যামসাং ইলেকট্রনিক্স বাজারে নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম কিউএলইডি গেমিং মনিটর। ১,৮০০ আর ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের সবচেয়ে বেশি কার্ভড মনিটর, ফলে গেমাররা এতে আরও আরামদায়ক এবং অসাধারণ গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশী গেমারদেরকে প্রকৃত আনন্দ দিতে এই কিউএলইডি গেমিং মনিটরে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১ এমএস রেসপন্ড টাইম-এর মতো আকর্ষণীয় ফিচার।

কোয়ান্টাম ডট প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে এই মনিটরটি দিচ্ছে সেরা মানের পিকচার কোয়ালিটি, যা ইন্ডাস্ট্রিতে এই প্রথম। এই মনিটরটি স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস লিমিটেডের মাধ্যমে ঢাকায় উদ্বোধন করা হয়।

মনিটরটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্র্রনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর বিজনেসের লিড বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম।

উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, একটি গেম-এর প্রতিটি ক্ষুদ্র অংশের অভিজ্ঞতা অর্জনের জন্য গেমাররা মনিটরে আরও উন্নত প্রযুক্তি প্রত্যাশা করেন। গেমিং অভিজ্ঞতা বাড়াতে আরও উন্নত মানের মনিটরের প্রয়োজন। স্যামসাং-এ আমরা গ্রাহকদের সেরা মানের ফিচার এবং প্রযুক্তি সম্পন্ন পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। কিউএলইডি গেমিং মনিটর উদ্বোধন সেই প্রতিশ্রুতি বাস্তবায়নেরই অংশ এবং আমি নিশ্চিত যে, এটি গেমিং জগতে একটি নতুন ধারা স্থাপন করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত