৮ জেলায় বজ্রপাতে নিহত ১৭ জন

প্রকাশ : ০৯ মে ২০১৮, ১৬:৫৩

জাগরণীয়া ডেস্ক

আজ ৯ মে (বুধবার) দেশের ৮টি জেলায় বজ্রপাতের কারণে ১৭ জন এর মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন আরো ৩১ জন। 

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঝড়বৃষ্টি ও বজ্রপাতে হবিগঞ্জে ৬ জন, সুনামগঞ্জে ২ জন, সিরাজগঞ্জে ১ জন, রাজশাহীতে ২ জন, গাইবান্ধায় ১ জন, মানিকগঞ্জে ২ জন, ময়মনসিংহে ১ জন ও কিশোরগঞ্জে ২ জন এর মৃত্যুর খবর পাওয়া গেছে।

এর মধ্যে কিশোরগঞ্জে একজন নারীর মৃত্যু হয়েছে। তিনি হলেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের আশুতিয়া এলাকার সুধীর চন্দ্র বর্মণের স্ত্রী দিপালী রানী বর্মণ (৩৮)। কিশোরগঞ্জে নিহত অন্যজন হলেন নিকলী উপজেলার ছাতিরচর ইউনিয়নের পরিষদপাড়া মাঈন উদ্দিনের ছেলে শাহ জালাল (২৫)।

হবিগঞ্জে ধান কাটা শ্রমিকসহ ছয়জনের মৃত্যু হলেও হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এছাড়া বাকি ৬ জেলায় নিহতরা হলেন,

সুনামগঞ্জে ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের দুর্বাকান্দা গ্রামের আব্দুর রহিমের ছেলে জুয়েল আহমদ (১৬) ও শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের কাশিপুর গ্রামের ইসহাক আলীর ছেলে আলমগীর মিয়া (২২)।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের পানাগাড়ি গ্রামের কৃষক সমতুল্লাহ (৫০)।

রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের দুবইল নামোপাড়া গ্রামের সামসুদ্দীনের ছেলে সোহাগ আলী (১৮) ও বাতাসপুর গ্রামের লোকমান আলী ছেলে কৃষক আনছার আলী (৩০)।

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার আলী উড়িয়া ইউনিয়নের কাবিলপুর গ্রামের মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে কৃষক মহর আলী (৩৫) ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঁচামারা ইউনিয়নের হাচাদিয়া গ্রামের হাবেজ আলীর ছেলে কৃষক ইয়াকুব আলী (৪৫)। দৌলতপুরের কলিয়া ইউনিয়নের তালুকনগর এলাকায় স্কুলছাত্র আশরাফুল ইসলাম অন্তর।

এবং ময়মনসিংহ সদর উপজেলায় এক যুবক আলাল উদ্দিন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত