বখাটের হাতে দুই নারী নাট্যকর্মী লাঞ্ছিত

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ১৩:০৭

জাগরণীয়া ডেস্ক

হবিগঞ্জে নাটকের মহরতে নাট্যকর্মী দুই কলেজছাত্রীকে লাঞ্ছিত করেছে বহিরাগত তিন যুবক। তাদেরকে আহত অবস্থায় সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় স্থানীয় নাট্যাঙ্গণে ক্ষোভ দেখা দিয়েছে। লাঞ্ছিতরা এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।  

খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খাঁ এর কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সোমবার দুপুরে সংগঠনের কার্যালয়ে নাটক ‘চন্দ্রালিকা’র মহরত চলছিল। এ সময় সদর উপজেলার রিচি গ্রামের আশরাফুল ইসলাম জুমেল, হাবিবুর রহমান আকাশ ও আলী রেজা রাজু নামে তিন যুবক এসে নাটকের মহরতে বন্ধ করতে বলে এবং মহরতে অংশ নেওয়া দুই নারী নাট্যকর্মীকে বের হয়ে আসতে বলে। 

তারা বের হতে না চাইলে বখাটেরা হুমকি-ধামকি দেয়। এক পর্যায়ে তারা দরজায় এলে তাদেরকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তিন বখাটে যুবক। 

ঘটনার শিকার দু’জন সরকারি মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। তারা শহরের রাজনগর এলাকার বাসিন্দা।  

খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খাঁ আরও বলেন, হামলার সময় আমি এগিয়ে গেলে তারা আমাকেও লাঞ্ছিত করে। বিষয়টি সদর থানায় অবহিত করা হয়েছে। এ নিয়ে মামলা দায়েরেরও প্রস্তুতি নিচ্ছি আমরা।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, খোয়াই থিয়েটার কর্মীরা তাকে বিষয়টি অবহিত করেছেন। পাশাপাশি তারা জানিয়েছেন ৩ যুবকের পক্ষ থেকে বিষয়টি সালিশে নিষ্পত্তির উদ্যোগ নেয়া হয়েছে। তাদেরকে একটি অভিযোগ দায়ের করতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত