চিকুনগুনিয়ায় আক্রান্ত বিদ্যা সিনহা মিম

প্রকাশ : ৩০ মে ২০১৭, ০৩:১৩

জাগরণীয়া ডেস্ক

বর্তমান সময়ে বাংলাদেশে আলোচিত একটি রোগের নাম চিকুনগুনিয়া।  বাংলাদেশে চিকুনগুনিয়া রোগের প্রাদুর্ভাব দিন দিন বেড়েই চলেছে। নতুন এ রোগটি এখন সারাদেশেই আলোচনায় রয়েছে। এই চিকুনগুনিয়া আক্রান্ত রোগীর কাতারে এবার শামিল হলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। জানা গেছে, ২৮ মে (রবিবার) দুপুরের পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নায়িকা মিম।

মিমের মা ছবি সাহা জানান, ‘কলকাতা থেকে ফেরার পর মিম ভালো ছিল। হঠাৎ ২৮ মে (রবিবার) দুপুরে সে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থতার কারণে রাতে একেবারেই কথা বলতে পারেননি।’

শুরুতে অতিরিক্ত জ্বর, এরপর সারা শরীর জুড়ে অসহ্য ব্যাথা আর বমি হয়। রাতে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন মিমের বাবা। সব কিছু শুনে চিকিৎসক জানিয়েছেন, এটা চিকুনগুনিয়া রোগ।

সম্পূর্ণ বিশ্রাম আর চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনীয় কিছু পরামর্শ দেন ডাক্তার। তিন দিন পর রক্তের কিছু পরীক্ষা করতে হবে- জানিয়েছেন মিমের মা। মিম এখন পূর্ণ বিশ্রামে আছেন।

গেল সপ্তাহে মিম সৃজিত মুখার্জির পরিচালনায় ‘ইয়েতি অভিযান’ ছবির প্রথম লটের কাজ শেষ করে দেশে এসেছেন। ছবিতে মিমের সঙ্গে আরও অভিনয় করছেন প্রসেনজিৎ, ফেরদৌস। আগামী জুলাইয়ে তারকা বহুল ‘ওলট পালট’ ছবি শুটিং করবেন তিনি।

সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে ছবিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত