করনের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনুশকার!

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৬, ০০:৫১

জাগরণীয়া ডেস্ক

বলিউড পরিচালক করন জোহরের বিরদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন অভিনেত্রী আনুশকা শর্মা। তার ভাষ্য, করন জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজেভাবে হাত দিয়ে থাকেন!

সম্প্রতি এমনই বিস্ফোরক কথা বেরিয়ে এল আনুশকার মুখ থেকে। কফি উইথ করন সিজন ৫-এর এক পর্বে তিনি আর ক্যাটরিনা কাইফ এসেছিলেন করন জোহরের অতিথি হয়ে। সেখানেই কথায় কথায় করন জোহর জানান, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ শুট করার সময়ে তিনি প্রায় আনুশকার প্রেমে পড়ে গিয়েছিলেন!

তারপরেই সবার সামনে বিস্ফোরক মন্তব্য করেন আনুশকা। তিনি বলেন, "এই প্রসঙ্গটা এখন না তোলাই উচিত হবে! তুমি আমার প্রেমে পড়ে গিয়ে ওইরকম করতে বুঝি? আমি একেক সময় ভেবেছি থানা—পুলিশকে বলব কি-না! বলতে বাধ্য হচ্ছি, তুমি অ্যায় দিল হ্যায় মুশকিল শুট করার সময় আমার গায়ে খুবই বাজেভাবে হাত দিতে!"

সবাই প্রথমে ভেবেছিলেন, আনুশকা বোধহয় ঠাট্টা করছেন। সেইজন্যেই কথাটা শোনার পরে রসিকতা করেন ক্যাটরিনা কাইফ, "বোধহয় তোমার ভেতর থেকে আগুন বের করার জন্যে ওরকম করত!" কিন্তু তারপরেই বুঝতে পারেন ক্যাট, আনুশকা ঠাট্টা করছেন না।

একের পর এক বিস্ফোরক অভিযোগ করন জোহরের বিরুদ্ধে আনতে থাকেন আনুশকা। তিনি বলেন, "শুধু আমিই নই, দিন কয়েক আগে এই একই অভিযোগ করেছে জ্যাকলিন ফার্নান্দেজও! জ্যাকলিনের দাবি, কয়েক দিন আগেই এক পার্টিতে করন ওর গায়ে খারাপভাবে হাত বুলিয়েছে!"

বেগতিক দেখে শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দেন ক্যাটরিনা। বলেন, "এইসব কথাবার্তা আপাতত বন্ধ থাক! আমি তোমাদের দুজনকেই খুব ভালোবাসি! তাই চাই না—দুজনের কেউই কোনোরকম সমস্যায় পড়ুক!"। ক্যাটরিনার এই অনুরোধের পরে প্রসঙ্গ বদলায়। 

সূত্র: পিঙ্কভিলা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত