নতুন বছরেই বিয়ের পিড়িতে কারিশমা!

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৪:৪১

জাগরণীয়া ডেস্ক

অবশেষে সত্যি সত্যি আবার বিয়ে করতে চলেছেন বলিউড নায়িকা কারিশমা কাপুর! নতুন বছরের শুরুতেই দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ তশনিওয়ালের সঙ্গে বাগদান সেরে ফেলতে চান ৪২ বছর বয়সী কারিশমা। যদিও সন্দীপের সঙ্গে সম্পর্ককে বরাবরই গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা।

খবর সূত্র, দুই সন্তান—কিয়ান এবং সামীরাকে নিয়ে বড়দিন ও নতুন বছর উদযাপনের জন্য সিঙ্গাপুরে পাড়ি দিচ্ছেন কারিশমা। সঙ্গে সন্দীপও যাবেন। সেখানেই আংটি বদল সারবেন। সন্দীপকে কারিশমার সন্তানরাও পছন্দ করেন । তাই শেষ পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত। সন্দীপও মুম্বাইতে ফ্লাট খোঁজা শুরু করেছেন। সেখানে সন্তানসহ কারিশমাকে নিয়ে উঠবেন বলে খবর। আর এটাই হবে সন্দীপের থেকে কারিশমার জন্য উপহার। দুই কন্যা সন্তানের জনক সন্দীপ তার আগের স্ত্রী দন্ত চিকিৎসক আশ্রিতার কাছ থেকে বিচ্ছেদ চেয়েছেন। শ্রীঘ্রই হয়ত সেটা সম্পন্ন হবে। সেটা হলেই কারিশমা-সন্দীপের পথ পরিস্কার হয়ে যাবে।

প্রাক্তন স্বামী দিল্লির ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অল্প কিছুদিন একা ছিলেন কারিশমা। এরপরই সন্দীপের সঙ্গে ডেট করা শুরু করেন। দু'জনেরই এক কমন বন্ধুর দেয়া পার্টিতে সাক্ষাত হয় তাদের। এরপর দু'জনকে বিভিন্ন স্থানে সময় কাটাতে দেখা গেছে। এবার চূড়ান্তভাবে নতুন করে গাটছড়া বাঁধতে চলেছেন বিবাহিত এই জুটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত