পুত্রসন্তানের জননী হলেন কারিনা

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৬, ১৮:১০

জাগরণীয়া ডেস্ক

বিশ্বের বিভিন্ন প্রান্ত যখন বড়দিন ও ইংরেজি নববর্ষের আনন্দের অপেক্ষায়। সেখানের সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের অগণিত ভক্ত ও তাদের পরিবার নতুন অতিথির জন্য প্রহর গুনছিলো। অবশেষে তাদের ভক্তরা সুখবর পেয়েছেন। পুত্রসন্তানের মা হয়েছেন কারিনা। 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোরে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তাদের ছেলের জন্ম হয়। ছেলের নাম তৈমুর আলি খান রাখা হয়েছে।

সাইফিনার ঘরে নতুন অতিথি আসার খবর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রথম প্রকাশ করেন নির্মাতা করণ জোহর। টুইটে তিনি লিখেছেন, ‘আমাদের বেবো (কারিনার ডাকনাম) ছেলের মা হয়েছে। আমি খুবই খুশি।’ টুইটের শেষে হ্যাশট্যাগসহ তৈমুর আলি খান উল্লেখ করেন তিনি।

সাইফ ও কারিনার পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, ‘আমাদের পুত্র তৈমুর আলি খান পতৌদির জন্মের দারুণ খবরটা সবাইকে জানাতে পেরে আমরা খুব আনন্দিত। গত নয় মাস আমাদের দিকটি বুঝে গণমাধ্যম যে সহযোগিতা করেছে সেজন্য তাদেরকে ধন্যবাদ দিতে চাই। সেই সঙ্গে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অব্যাহত সমর্থনের জন্য বিশেষ ধন্যবাদ জানাই। সবাইকে বড়দিন ও ইংরেজি নববর্ষের আগাম শুভেচ্ছা। ভালোবাসা সহ সাইফ ও কারিনা'।

সোমবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছোট নবাব সাইফ বলেন, "সন্তান এলে আমরা পরিপূর্ণ হবো। ছেলে হোক আর মেয়ে হোক, সে হবে আধেক আমার আর আধেক কারিনার। এটা চমৎকার অনুভূতি"।

কয়েক মাস আগে গুঞ্জন ওঠে, কারিনার গর্ভে ছেলে নাকি মেয়ে তা পরীক্ষা করিয়েছেন সাইফ। এমনও শোনা গেছে, তাদের সন্তানের  জন্ম হবে লন্ডনে। আর তারা সন্তানের নাম রাখবেন সাইফিনা। তবে সব গুঞ্জন অস্বীকার করেন সাইফ।

৩৬ বছর বয়সী কারিনা এবারই প্রথম মা হলেন। অন্যদিকে ৪৬ বছর বয়সী সাইফ এর আগে বিয়ে করেছিলেন অভিনেত্রী অমৃতা সিংকে। ওই সংসারের দুই সন্তান হলো সারা ও ইব্রাহিম।

২০০৮ সালে ‘তাশান’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন সাইফ ও কারিনা। এর চার বছর পর বিয়ের বন্ধনে আবদ্ধ হন দু’জন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত