প্রিয়াঙ্কার জন্য নাচবেন পরিণীতি

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৬, ১৩:৪৫

জাগরণীয়া ডেস্ক

দুই বোনের পদচারণায় রমরমা বলিউড। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এ বছর বলিউডের চেয়ে হলিউডেই বেশি সময় দিয়েছেন। সম্প্রতি তিনি মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-এর দ্বিতীয় মৌসুমের শুটিং শেষ করেছেন। হলিউডের ছবি বেওয়াচ-এর কাজও শেষ। তাই তিনি দেশে ফিরেছেন। আর এজন্য তিনি  বিশেষ এক চমক পাচ্ছেন—চাচাতো বোন পরিণীতি তাকে সম্মান জানিয়ে একটি অনুষ্ঠানে নাচবেন। 

পরিণীতি চোপড়া মনে করেন, প্রিয়াঙ্কার গুণের ১০ শতাংশ তার নিজের মধ্যে পেলেও দারুণ হতো। 

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, জীবনেও এত নার্ভাস হইনি। আমার বোন ও সেরা স্টেজ পারফর্মার প্রিয়াঙ্কাকে মঞ্চে সম্মান জানাব। তবে তাকে অনুকরণ করার চেষ্টা করছি না; কারণ আমি তার ধারেকাছেও যেতে পারব না। 

তবে মঞ্চে পরিণীতি তাঁর চাচাতো বোন প্রিয়াঙ্কাকে উদ্দেশ করে যে পরিবেশনাটি তৈরি করবেন, সেটি কেমন হবে, তা তিনি খোলাসা করেননি। পরিণীতি চোপড়াকে আগামী বছর মেরি পেয়ারি বিন্দু ছবিতে আয়ুষ্মান খুড়ানার বিপরীতে দেখা যাবে। আর প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম হলিউড ছবি বেওয়াচ মে মাসে মুক্তি পাচ্ছে।  

উল্লেখ্য, সম্প্রতি আইএমডিবিএর জরিপ অনুসারে জনপ্রিয়তার দৌড়ে হলিউডের জেনিফার অ্যানিস্টন, এমা ওয়াটসন, লিওনার্দো ডিক্যাপ্রিও, জনি ডেপ, স্কারলেট জোহানসনের মতো তারকাদেরও পেছনে ফেলেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

দ্য ইন্টারনেট মুভি ডেটাবেইস, সংক্ষেপে আইএমডিবিএর জরিপ অনুযায়ী পৃথিবীর জনপ্রিয় তারকাদের তালিকায় ৫৫ নম্বরে আছেন প্রিয়াঙ্কা। আইএমডিবিএ একটি জনপ্রিয় অনলাইন ডেটাবেইস সাইট, যাকিনা চলচ্চিত্র, টিভি সিরিয়াল, ভিডিও গেম-সম্পর্কিত সব তথ্য পাওয়া যায়। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত