তামান্নার জনপ্রিয়তা ও পারিশ্রমিক দুটোই আকাশচুম্বী!

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৬, ১২:৪৭

জাগরণীয়া ডেস্ক

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী তামান্না ভাটিয়া। তামিল সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমায়ও তামান্না তার রুপের যাদু দেখিয়ে এরই মধ্যে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। বিশেষ করে বাহুবলি-দ্য বিগিনিং সিনেমায় অভিনয় করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। 

এবার তার জনপ্রিয়তার মাত্রা বোঝা গেলো স্টেজ পারফর্মে তার পারিশ্রমিকের অংক দেখে। সম্প্রতি থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে একটি অনুষ্ঠানে পারফর্ম করার প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। এ জন্য আয়োজকদের কাছে মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

নতুন বছরকে স্বাগত জানাতে আগামী ৩১ ডিসেম্বর মধ্যরাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে চেন্নাইয়ের একটি প্রসিদ্ধ হোটেল। এ অনুষ্ঠানে একরাত পারফর্ম করার জন্য অনুরোধ করা হয় তামান্নাকে। এ অভিনেত্রীও পারফর্ম করতে রাজি হয়েছেন। তবে এ জন্য কর্তৃপক্ষের কাছে ১ কোটি ২০ লাখ রুপি দাবি করেছেন তিনি। আর খুশি মনেই এ দাবি মেনে নিয়েছেন হোটেল কর্তৃপক্ষ।

তামান্না অভিনেত্রী সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দেবী। হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে তুতাক তুতাক তুতিয়া এবং তেলেগু ভাষায় অভিনেত্রী শিরোনামে। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে তামান্না অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন। এছাড়া একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত