'শাহরুখ, সালমান ও আমিরই নগ্ন করেছেন আমাকে'

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৬, ১৮:০১

জাগরণীয়া ডেস্ক

বলিউডে সর্বোচ্চ বিতর্কিতদের তালিকা হলে সেই তালিকায় উপরের দিকে থাকবে পুনম পান্ডের নাম। অভিনয় বা মডেলিং দিয়ে আলোচনায় আসতে না পারলেও বিতর্কিত মন্তব্য করে আর শরীর প্রদর্শনের কারনে বারবার আলোচনা সমালোচনায় উঠে এসেছে পুনম পান্ডে। ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ চলার সময় এই মডেল ঘোষণা করেছিলেন, ভারত যদি কাপ জেতে তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন। ভারত বিশ্বকাপ জেতার পরেও অবশ্য কথা রাখেননি পুনম। 

শেষমেষ আত্মপক্ষ সমর্থনে বলেছিলেন, বিসিসিআই-এর অনুমতির অভাবেই নাকি তিনি নগ্ন হতে পারেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায়  নিজের অর্ধ নগ্ন ছবি তিনি ক্রমাগত পোস্ট করে থেকেছেন আলোচনায়।  

পাশাপাশি বিভিন্ন সময়ে করেছেন নানা বিস্ফোরক মন্তব্য। এবার আর এক বিস্ফোরক মন্তব্যে তিনি দাবি করলেন, বলিউডের ‘খান’-রা অর্থাৎ শাহরুখ, সালমান আর আমির খানই নাকি তাকে শরীর দেখাতে বাধ্য করেছেন!

একটি সাক্ষাৎকারে পুনম বলেছেন, কয়েকবছর আগের কথা। আমি আমার কয়েকজন সাংবাদিক বন্ধুর সঙ্গে বসে আলোচনা করছিলাম যে, কীভাবে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠা যায়। আমি তার আগে প্রায় ২৫-৩০টা ক্যালেন্ডার শুট করেছিলাম। কিন্তু তারপরেও কেউ আমাকে চিনত না। তখনই ভেবে দেখলাম, ইন্ডাস্ট্রিতে এমন মেয়ের সংখ্যাও তো অনেক যারা খান এবং কাপুরদের সঙ্গে কাজ করেছে। কিন্তু তারপরেও তাদের কেউ চেনে না। খান এবং কাপুর’রাই সমস্ত পরিচিতিটা পেয়ে যেত। 

তিনি বলেন, এরকম একটা সময়ে আমরা ভেবে দেখলাম, বিতর্কই মানুষের দৃষ্টি আকর্ষণ করার সহজতম রাস্তা। আর শরীর দেখিয়ে সবচেয়ে সহজে বিতর্ক তৈরি করা যায়। সেই সময় থেকেই নিজের অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা শুরু করলাম। ফলে কার্যত খান আর কাপুররাই আমাকে শরীর দেখাতে বাধ্য করেছে। তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় টিকে থাকতেই শরীর দেখানোর সিদ্ধান্ত নিয়েছিলাম আমি। 

বলিউডে ‘খান’ মানেই শাহরুখ, সালমান আর আমিরকেই বোঝায়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত