‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েলেও শ্রীদেবী-অনিল

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ২২:৪৯

জাগরণীয়া ডেস্ক

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো, বলিউডের একসময়ের বিপুল জনপ্রিয় হওয়া বৈজ্ঞানিক কল্পকাহিনিনির্ভর ছবি ‘মিস্টার ইন্ডিয়া’-এর সিক্যুয়েল তৈরি হবে। এবার জানা গেলো সেই সিক্যুয়েলেও থাকছেন শ্রীদেবী আর অনিল কাপুর। সম্প্রতি ছবিটির সিক্যুয়েল নিয়ে মন্তব্য করেছেন ছবির নায়িকা শ্রীদেবী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সাধারণ মানুষের সুপার হিরো হয়ে ওঠার কাহিনি ‘মিস্টার ইন্ডিয়া’র নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। নায়িকা ছিলেন শ্রীদেবী। মুক্তি পেয়েছিল ১৯৮৭ সালের ২৫ মে। দীর্ঘ ২৯ বছর পর ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল তৈরির চিন্তাভাবনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, সিক্যুয়েলেও থাকবেন প্রথম ছবির নায়ক অনিল কাপুর ও নায়িকা শ্রীদেবী। তবে বদলে যাবে অন্য চরিত্রগুলো।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শ্রীদেবী বলেছেন, "ছবির সিক্যুয়েলেও আমি থাকছি। তবে এখনো জানি না সেখানে আমার ভূমিকাটা কী হবে। বনি কাপুর এখনো অন্য একটি ছবির কাজে ব্যস্ত। ফলে ‘মিস্টার ইন্ডিয়া’-এর সিক্যুয়েল নিয়ে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না"। 

শ্রীদেবী জানিয়েছেন, সিক্যুয়েলে অভিনয়ের জন্য ইতিমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। ইতিমধ্যে আলাপ সম্পন্ন করেছেন চুল ও পোশাকের নকশাকারদের সঙ্গে। শিগগিরই ছবির কাজ শুরু হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত