‘সা রে গা মা পা’র চ্যাম্পিয়ন অঙ্কিতা, দ্বিতীয় রানারআপ নোবেল

প্রকাশ : ২৯ জুলাই ২০১৯, ১১:২৯

জাগরণীয়া ডেস্ক

ভারতের জি বাংলার গানের জনপ্রিয় রিয়েলিটি শো  ‘সা রে গা মা পা’র এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। এই আসরে দ্বিতীয় রানারআপ অর্থাৎ তৃতীয় হয়েছেন বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। অঙ্কিতা এই প্রতিযোগিতায় প্রথম হিসেবে পুরস্কার পেয়েছেন ২ লাখ রুপি ও একটি নতুন গাড়ি। 

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে ভারতীয় গণমাধ্যমকে অঙ্কিতা বলেন, ‘যিশুদা (যীশু সেনগুপ্ত) যখন আমার নাম বলল, বিশ্বাসই হচ্ছিল না। ওই মুহূর্ত ভাষায় প্রকাশ করা যাবে না।’ 

তিনি আরও বলেন, আমার লক্ষ্য প্লেব্যাক সিঙ্গার হওয়া। সেটাকে সামনে রেখেই এগিয়ে যেতে চাই। ইউটিউবের মাধ্যমে নিজের গান শ্রোতার কাছে পৌঁছে দিতে চাই। শো ছাড়াও এমন অনেক কনসার্ট হয়, যেখান থেকে যোগাযোগ বাড়ে, পরিচিতি বাড়ে, সেখানে অংশ নিতে চাই।

গত ২৮ জুলাই ‘সা রে গা মা পা’র এবারের আসরের চূড়ান্ত পর্ব প্রচারিত হয়। এতে নির্বাচিত সুমন মজুমদার, অঙ্কিতা ভট্টাচার্য, গৌরব সরকার, নোবেল, স্নিগ্ধজিৎ ভৌমিক ও প্রীতম রায় গান পরিবেশনা করেন। এটি উপস্থাপনা করেন যীশু সেনগুপ্ত। বিচারক ছিলেন মোনালী ঠাকুর, শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য।

উল্লেখ্য, ২০১৮ সালের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হওয়া এ আসরে ভারত থেকে নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী অংশ নেন। এর মধ্যে বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল আহসান নোবেল। প্রতিযোগিতার দৌঁড়ে অন্যরা ছিটকে গেলেও চূড়ান্তপর্বে জায়গা করে নেন গোপালগঞ্জের নোবেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত