অভিনয় ছাড়ছেন দঙ্গলকন্যা জায়রা

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৫:৫৬

জাগরণীয়া ডেস্ক

সিনেমা জগতে কাজ করতে গিয়ে ধর্মের প্রতি বিশ্বাস বিপন্ন হয়েছে, তাই অভিনয় ছাড়তে চলেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। সম্প্রতি তার ফেসবুক পেজে একটি দীর্ঘ পোস্টে এমনটাই জানিয়েছেন দঙ্গলকন্যা জায়রা। 

অভিনয় ছাড়ার কারণ জানিয়ে গত ৩০ জুন (রবিবার) টুইটারে জায়রা ওয়াসিম লিখেছেন, ‘পাঁচ বছর আগে নেওয়া সিদ্ধান্ত আমার জীবনকে বদলে দিয়েছিল। বলিউডে পা রাখার পর তুমুল জনপ্রিয়তা পাই। কিন্তু এই জগতটা আমাকে ক্রমশ অবমাননার দিকে ঠেলে দিয়েছে, ক্রমশ অসচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে বেরিয়ে এসেছি।

কারণ আমি এমন একটা পরিবেশে কাজ করতাম যা ক্রমাগত আমার ঈমানের মাঝে বাঁধা হয়ে দাঁড়াত, ধর্মের সঙ্গে আমার সম্পর্ক বিপন্ন হয়ে পড়েছিল।’

জায়রা তার পোস্টে আরও বলেন, ‘কোরআনের ঐশ্বরিক জ্ঞানের মধ্যে আমি তৃপ্তি এবং শান্তি খুঁজে পেয়েছি। প্রকৃতপক্ষে হৃদয় তার সৃষ্টিকর্তার জ্ঞান, তার গুণাবলি, তার করুণা এবং তার আদেশের জ্ঞান অর্জনে শান্তি পায়। আমি মনে করি খ্যাতি, সম্পদ যে পর্যায়ে পৌঁছে যাক না কেন, তাতে যেন কখনও শান্তি এবং নিজের বিশ্বাস না হারিয়ে যায়।’

বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জায়রা ওয়াসিম। এই সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। এছাড়া  ‘সিক্রেট সুপারস্টার’ চলচ্চিত্রের মাধ্যমে দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন জায়রা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত