মিলার বিরুদ্ধে সাবেক স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ

প্রকাশ : ০৬ জুন ২০১৯, ১৬:০৮

জাগরণীয়া ডেস্ক

গায়িকা মিলার বিরুদ্ধে সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারিকে হত্যাচেষ্টার অভিযোগ এনে একটি মামলা (নম্বর-৫) দায়ের করা হয়েছে। পারভেজের বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে ৫ জুন (বুধবার) উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। 

মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করে মামলাটি করা হয়েছে। এর আগে গত ২১ এপ্রিল আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারি।

পারভেজ সানজারি জানান, গত ২ জুন (রবিবার) তিনি উত্তরায় তিন নম্বর সেক্টর এলাকায় এসিড হামলার শিকার হন। সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় পথিমধ্যে মিলার অ্যাসিস্টেন্ট কিমের সঙ্গে তার দেখা হয়। তাকে পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থেকে তার দিকে এসিড ছুঁড়ে মারা হয়। এতে তার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, পারভেজের উপর এসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলাটি দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত