সাড়া ফেলেছে মুক্তিযুদ্ধভিত্তিক অ্যানিমেশন ‘সারভাইভিং-৭১’ (টিজার)

প্রকাশ : ২৭ মার্চ ২০১৯, ১৪:৪৬

জাগরণীয়া ডেস্ক

স্বাধীনতা দিবস উপলক্ষে প্রকাশ করা হলো মুক্তিযুদ্ধভিত্তিক অ্যানিমেশন চলচ্চিত্র ‘সারভাইভিং-৭১’র টিজার। প্রকাশের পর থেকেই ১ মিনিট ৩৯ সেকেন্ডের ​টিজারটি ব্যাপক সাড়া ফেলেছে। এখন পর্যন্ত টিজারটি ৫৬ হাজার ভিউ হয়েছে। লাইক দিয়েছেন ৪ হাজারেরও বেশি। 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন হলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান সনি পিকচার্স ইমেজওয়ার্কসে অ্যাসোসিয়েট প্রডাকশন ম্যানেজারের দায়িত্বে ওয়াহিদ ইবনে রেজা।  ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ছবির প্রজেক্ট কো-অর্ডিনেটর হিসেবে কাজ করেছেন রেজা।  ‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’ ও ‘ডক্টর স্ট্রেঞ্জ’-এর মতো চলচ্চিত্রের ভিজ্যুয়াল টিমে কাজ করেছেন তিনি। ২০১৭ সালে ‘ভিজ্যুয়াল ইফেক্টস’ বিভাগে অস্কারে মনোনয়ন পেয়েছল ‘ডক্টর স্ট্রেইঞ্জ’। 

নির্মাতা রেজা বলেন, “আশা করছি সকলের সহযোগিতায় ইউটিউবে আমাদের ভিডিওটি ট্রেন্ডিং করাতে পারবো। এবং তার মাধ্যমে শুধু দেশে নয়, দেশের বাইরেও আমরা চাইতে পারবো ফান্ডিং।”

তিনি আরও জানান, তার বাবা সাবেক মন্ত্রী অধ্যাপক রেজাউল করিম একজন মুক্তিযোদ্ধা। বাবার মুখ থেকে শোনা মুক্তিযুদ্ধের বাস্তব গল্পকে পর্দায় তুলে আনার চেষ্টা করছেন তিনি। 

সিনেমায় নেপথ্য কণ্ঠ দিচ্ছেন জয়া আহসান, মেহের আফরোজ শাওন, তানযীর তুহিন, গাউসুল আলম শাওন, সামির আহসান, অনিক খান ও ওয়াহিদ ইবনে রেজা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত