বলিউডের সবচেয়ে ধনী অভিনেত্রী দীপিকা

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ২৩:১৭

জাগরণীয়া ডেস্ক

ধনীদের তালিকায় বলিউডের সব অভিনেত্রীদের ছাড়িয়ে শীর্ষ স্থান দখল করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

সম্প্রতি ভারতের বিনোদন মাধ্যমের সবচেয়ে ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ইন্ডিয়া। গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আয় হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে ফোর্বস। বার্ষিক এ জরিপে শীর্ষ চারে অবস্থান করছেন ‘পদ্মাবত’ খ্যাত এই অভিনেত্রী। 

চলতি বছরে ১১২.৮০ কোটি রুপি আয় করেছেন দীপিকা। ‘পদ্মাবত’-এর আকাশছোঁয়া সাফল্য, নানান বিজ্ঞাপনী ছবি ও বিভিন্ন ব্রান্ডের শুভেচ্ছাদূত হয়ে এ টাকা অর্জন অরেছেন তিনি। তালিকায় দীপিকার স্বামী রণবীর সিং রয়েছেন অষ্টম স্থানে। চলতি বছর তার আয় ৮৪.৬৭ কোটি রুপি। অর্থাৎ রণবীর-দীপিকা দু’জনে মিলে বাড়ি নিয়ে এসেছেন প্রায় ২০৫ কোটি টাকা।

তালিকায় ২৫৩ কোটি ২৫ লক্ষ টাকা রোজগার করে শীর্ষে অবস্থান করছেন বলিউডের ভাইজান সালমান খান। ঠিক পরের অবস্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। ফোর্বস-এর পরিসংখ্যান অনুযায়ী, চলতি বছরেই বিরাটের মোট আয় ২২৮.০৯ কোটি টাকা। ১৮৫ কোটি টাকা আয় করে তৃতীয় অবস্থানে রয়েছেন প্যাডম্যান খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। তার পরের অবস্থানটিই দীপিকার। 

বিগত দুই বছর ধরে সালমানের ঠিক পরের জায়গাটাই ধরে রেখেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। তবে এই বছর শাহরুখ নেমে গিয়েছেন ১৩ নম্বরে। আয় করেছেন ৫৭ কোটি টাকা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত