ইরাকি সাবেক বিশ্ব সুন্দরীকে হত্যার হুমকি

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৮, ১১:১২

জাগরণীয়া ডেস্ক

ইরাকের ‘মিস ইউনিভার্স-ইরাক’ সিমা কাসেমকে হত্যার হুমকি দিয়েছে উগ্রপন্থীরা। ইন্সটাগ্রামে পোস্ট করা এক কান্নাভেজা ভিডিওতে এ কথা জানান সাবেক সুন্দরী সিমা।

গত ২৯ সেপ্টেম্বর (শনিবার) ‘মিস ইরাক’ সিমাকে হত্যার হুমকি দিয়ে বার্তা পাঠায় তারা। তাকে বলা হয় ‘তুমিই পরবর্তী টার্গেট।’

এর আগে গত ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) মিস ইরাক প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়া ফারেজ একটি গাড়ির ভেতর অবস্থানকালে দুইজন মোটরসাইকেল আরোহী তাকে লক্ষ্য করে গুলি করে।২২ বছর বয়সী খ্রিস্টান ধর্মালম্বী ফারেজের বাবা ইরাকি এবং মা লেবানিজ। তিনি এরবিলে বসবাস করলেও কাজেরত জন্য মাঝে মাঝে রাজধানীতে আসতেন। সেরকম ভাবেই বৃহস্পতিবার বাগদাদে এসে খুন হন ফারেজ। তিনি সোশ্যাল মিডিয়ায় তার গ্ল্যামারের জন্য বিখ্যাত ছিলেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার রয়েছে প্রায় ৩ মিলিয়ন।

এদিকে, সিমা কাসেমের ২৭ লাখ ফলোয়ার রয়েছে ইন্সটাগ্রামে। সেখানে পোস্ট করা ভিডিওতে তিনি বলেন, খুন হওয়া ফারেস একজন শহীদ। ইরাকে যারা কষ্ট করে জনপ্রিয়তা অর্জন করেছে, সকল নারীকেই মুরগীর মতো হত্যা করা হচ্ছে।

উল্লেখ্য, আগস্ট থেকে এ পর্যন্ত চারজন নারীকে খুন করা হয় যারা সোশ্যাল মিডিয়ায় তাদের গ্ল্যামারের জন্য বিখ্যাত হন। দেশটির প্রেসিডেন্ট হায়দার আল-আবদি চলমান এ হত্যাযজ্ঞকে সুপ্রিকল্পিত হিসেবে আখ্যায়িত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত