২৫ পেরুলেন বলিউড অভিনেত্রী আলিয়া

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ২৩:৩৭

জাগরণীয়া ডেস্ক

বলিউডের তরুণ অভিনেত্রী  আলিয়া ভাটের নাম কেনো আলিয়া রাখা হলো সে বিষয়ে লিখেছেন আলিয়া ভাটের মা  সোনা রাজদান। সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ায় দেয়া শুভেচ্ছা পোস্টে আলিয়ার নাম রাখার বিষয়টি নিয়ে স্মৃতিচারণ করেন তিনি।

তিনি লিখেন, আজ থেকে ২৫ বছর আগে তুমি জন্মেছিলে। তোমার নামটি আমারই দেয়া। তোমার জন্মের একমাস আগে তুমি আমার স্বপ্নে এসেছিলে। আমি স্পষ্ট তোমার মুখ দেখতে পাই। সেসময় ব্রিটিশ ইন্ডিয়ান মডেল আলিয়া নাইটলির নাম পড়েই আমি সিদ্ধান্ত নিয়েছিলাম তোমার নাম আলিয়া রাখব। তোমার বাবাকে বলার পর তিনিও সম্মতি দিয়েছিলেন। কিন্তু ততক্ষন পর্যন্ত আমি জানতাম না আলিয়া নামের অর্থ কী। তোমার জন্মের বেশ কিছু বছর পর আমি জানতে পারি, আলিয়া শব্দের অর্থ মর্যাদাপূর্ণ। 

মাত্র ২৫ বছর পেরিয়েছ তুমি। এরই মধ্যে অর্জন করেছো অনেক কিছু। তোমার নাম নির্বাচন এখন আমার কাছে সার্থক মনে হয়েছে৷ শুভ জন্মদিন আলিয়া৷ তুমি জীবনে অনেক উন্নতি করো, আমার শুভকামনা রইলো।

উল্লেখ্য, ১৫ মার্চ বলিউড অভিনেত্রী আলিয়া ভাট তার ২৫তম জন্মদিন পালন করলেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার, হাম্পটি শর্মা কি দুলহানিয়া, টু স্টেটের মতো সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখা আলিয়া এরই মধ্যে হাইওয়ে, উড়তা পাঞ্জাব, ডিয়ার জিন্দগি’র মতো ছবিতে অভিনয় করে সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত