‘আমার জীবনসঙ্গী ইরফান একজন যোদ্ধা’

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ২২:৪৫

জাগরণীয়া ডেস্ক

ইরফান একজন সত্যিকার অর্থেই সাহসী যোদ্ধা। আর আমি নিজেকে ভাগ্যবান মনে করি কারণ আমার সবচেয়ে ভালো বন্ধু ও জীবনসঙ্গী একজন যোদ্ধা-বললেন বলিউডের শক্তিশালী তারকা অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা সরকার।

১০ মার্চ (শনিবার) এক ফেসবুক পোস্টের মাধ্যমে জীবনসঙ্গী ইরফান খান প্রসঙ্গে সুতপা বলেন, জীবনের প্রতিটি প্রতিকূলতা সে অনেক ধৈর্য আর সহনশীলতার সঙ্গে মোকাবেলা করেছে। আমি ঈশ্বর ও আমার জীবনসঙ্গীকে ধন্যবাদ জানাই, যে আমাকে একজন যোদ্ধা বানিয়ে ছেড়েছে।

এই কঠিন সময়কে কীভাবে মোকাবেলা করা যায়, আমরা সে পথই খুঁজছি। আমি জানি এটা সহজ নয়, কিন্তু আমাদের পরিবার বন্ধু, পরিবার, শুভানুধ্যায়ী এবং দেশ বিদেশে ইরফানের অসংখ্য ভক্তকূল আমাকে কেবলই যুদ্ধজয়ী হওয়ার কথা বলছে।

কোন ধরণের গুজবে কান না দিয়ে ইরফানের সুস্থতার জন্য প্রার্থনা করার আবেদন জানিয়ে সুতপা বলেন, দয়া করে আপনাদের অমূল্য মেধা ও জ্ঞানের অপচয় করবেন না। আমি সবাইকে বিনীতভাবে অনুরোধ করছি, আসুন জীবনের জয়গান গাই। আমার পরিবার খুব শীঘ্রই আপনাদের সাথে জয়মঞ্চে যোগ দিবে।

উল্লেখ্য, বেশ কিছু দিন আগে বলিউডের জনপ্রিয় নায়ক ইরফান খান নিজেই টুইট করে জানিয়েছিলেন, একটি বিরল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। চেয়েছিলেন সবার কাছে ভালোবাসা আর প্রার্থনা। বলেছিলেন, নিজেই নিজের ব্যাধি সম্পর্কে নিশ্চিত হয়ে সবাইকে জানাবেন। কিন্তু তার আগেই সংবাদ মাধ্যমে প্রকাশ হয়, ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান!

মিডিয়াকর্মীদের এ হেন গুঞ্জনের অবসান ঘটাতেই ফেসবুক পোস্টের মাধ্যমে নিজের কথা বললেন অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা সরকার। যদিও ঠিক কী অসুখে ভুগছেন অভিনেতা ইরফান খান, তা স্পষ্ট করেননি সুতপা। নয়ত রোগটি বিরল বলেই তা আড়ালে রেখেছেন সুতপা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত