দীপিকার মাথার মূল্য পাঁচ কোটি রুপি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ০৪:০৯

জাগরণীয়া ডেস্ক

সঞ্জয়লীলা বানসালি ও দীপিকা পাড়ুকোনকের ‘পদ্মাবত’ যদি মুক্তি পায় তাহলে আমরা চুপ থাকবো না। তাদের গলা কেটে নেয়া হবে। আর এজন্য পাঁচ কোটি রুপি পুরস্কার দেওয়ার ঘোষণা দিচ্ছি আমরা। এমনকি ভারত ছেড়ে যেতে হবে দীপিকাকে। স্বয়ং মোদীজি যদি রক্ষক হয়ে দীপিকার পাশে দাঁড়ান, তবুও তিনি এটি ঠেকাতে পারবেন না-এমনটাই বললেন সমাজবাদী পার্টির নেতা ঠাকুর অভিষেক সোম। 

সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাতকারে ক্ষত্রিয় সমাজের পক্ষ থেকে ঐ নেতা এই হুশিয়ারি দেয়। ঐ নেতা আরো বলেন, প্রয়োজনে নিজের ফাঁসি হয়ে গেলেও অথবা পুরো ভারতের সেনা তার পিছনে লাগলেও তিনি তার ঘোষণা থেকে সরে আসবে্ন না। 

এদিকে ঐ নেতার এই বক্তব্য সম্প্রতি সুপ্রিম কোর্টের দেয়া আদেশের পরিপন্থী। সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার পর বিভিন্ন রাজ্যে পদ্মাবতকে নিষিদ্ধ ঘোষণাকে কেন্দ্র করে সুপ্রীম কোর্টে যায় ছবির দুই প্রযোজক অজিত আন্ধারে ও সঞ্জয়লীলা বানসালি। ১৮ জানুয়ারি (বৃহস্পতিবার) আদালত এ নিষিদ্ধ ঘোষণাকে সাংবিধানিক অভিঘাত হিসেবে চিহ্নিত করেন।

আদালত আরো জানায়, সেন্সরের মতো সংস্থা থেকে ছাড়পত্র পাওয়ার পর, কোন চলচ্চিত্রের উপর রাজ্য নিজ থেকে নিষেধাজ্ঞা জারি করতে পারে না। যে রাজ্যগুলো ইতিমধ্যে ছবিটিকে নিষিদ্ধ ঘোষণা করেছে তা কার্যকর তো হবেই না, এমনকি নতুন করে কোনও রাজ্য ‘পদ্মাবত’ কে নিষিদ্ধ করতে পারবে না।

সেন্সরবোর্ডের ছাড়পত্র পাওয়ার পর যেসব রাজ্য ‘পদ্মাবত’কে নিষিদ্ধ ঘোষণা করেছে সেগুলো হল-রাজস্থান, হরিয়ানা, গুজরাত, মধ্য প্রদেশ ও হিমাচল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত