এবার বিয়ের পিঁড়িতে সোনম

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৮, ০১:৩২

জাগরণীয়া ডেস্ক

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের রেশ কাটতে না কাটতেই বলিউড পাড়ায় নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। অর্থাৎ চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন বলিউডের আরেক তারকা সোনম কাপুর। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, লাখো পুরুষের হৃদয়ে ঝড় তোলা সোনম চলতি বছরের এপ্রিলের দিকে বিয়ে করতে যাচ্ছেন বহুদিনের বন্ধু ও প্রেমিক আনন্দ আহুজাকে।

মুম্বাই মিররের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানায়, ভারতের যোধপুরের হতে পারে তাদের জমকালো বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত থাকতে পারেন প্রায় ৩০০ জন অতিথি।

মুম্বাই মিররের একটি সূত্র জানায়, যদিও এই জুটি তাদের বিয়ের গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন। গণমাধ্যমের কাছে এই বিয়ের আয়োজনকে সোনম কাপুর তার কাজিন মোহিত মারওয়ার বিয়ে বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও এখন আর তারা সত্যটাকে লুকিয়ে রাখতে পারছেন না। যদিও দুই পরিবারের কোনো সদস্য পক্ষ থেকে এখন পর্যন্ত বিয়ের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

২০১৬ সালে ‘রুস্তম’ চলচ্চিত্রের সাফল্য উদযাপনে অক্ষয় কুমারের দেওয়া পার্টিতে তাদের দুজনকে প্রথম একসঙ্গে দেখা যায়। দুজনে একসঙ্গে ফ্রান্সের প্যারিসে ২০১৮ সালটাকেও বরণ করে নিয়েছেন। যদিও নিজেদের মধ্যকার প্রেমের সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি সোনম-আনন্দ। বিভিন্ন সময়ে সামাজিক মাধ্যমকেই তারা বেছে নিয়েছেন প্রেম প্রকাশের মাধ্যম হিসেবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত