সোশ্যাল মিডিয়ায় ভিরুশকার রিসেপশনের ছবি

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৭, ০০:১৩

জাগরণীয়া ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে এক সপ্তাহ পার করেছে। দুই প্রথম সারির সেলেব্রিটির বিয়ে কারণে স্বাভাবিকভাবেই তাদের বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়াতে ছেয়ে যায়। সপ্তাহ ঘুরতেই হয় রিসেপশনের অনুষ্ঠান। সম্প্রতি এই রিসেপশনের কিছু ছবি প্রকাশ পেয়েছে।

ইতালিতে চুপিসারে বিয়ে সেরে ফেলার পর এবার রিসেপশনে আমন্ত্রণ জানানো হয় আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খিদের। প্রকাশ্যে এসেছে সেই অনুষ্ঠানেরও কিছু ছবি। অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত হয়েছেন।

১১ ডিসেম্বর ইতালির ৮২০ বছরের পুরনো ঘাসে মোড়া গ্রাম তুষ্কানির এক ঐতিহ্যবাহী দুর্গে চারহাত এক করেছেন বিরাট ও অনুশকা। সুদূর ইতালিতে বিয়ে হলেও আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান ও আমির খান।

শোনা যায়, রানি মুখোপাধ্যায় ও তার স্বামী আদিত্য চোপড়াকেও দাওয়াত করা হয়েছিল। কিন্তু বলিউডের আর কোনো তারকাই ইতালিতে উপস্থিত ছিলেন না। তবে ক্রিকেট জগতের দুই তারকা শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিংয়ের নিমন্ত্রণ থাকলেও তারাও ইতালি যেতে পারেননি। তাই দিল্লি এবং মুম্বাইতে সবার জন্য রিসেপশনের আয়োজন করেছেন এ তারকা দম্পতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত