রাবিতে পরীক্ষা বাতিলের দাবিতে ছাত্রলীগের তালা

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৬, ১২:১৫

জাগরণীয়া ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়োগের ক্ষেত্রে বিভিন্ন শর্ত শিথিল করার দাবিতে ও নির্ধারিত নিয়োগ পরীক্ষা বন্ধে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। 

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটর, গ্রন্থাগার সহকারী, ক্যাটালিস্ট ক্যাটাগরিতে ২৭টি পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিজ্ঞান ভবনে তালা ঝুলিয়ে দিয়ে ভবনের সামনে অবস্থান নেয়। 

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে প্রাঙ্গনে উত্তেজনা বিরাজ করছে। 

অন্যদিকে, স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফটকে তালা মেরে সেখানে অবস্থান নিয়ে পরীক্ষা বন্ধের দাবিতে বিক্ষোভ করে। এসময় নিয়োগ পরীক্ষায় অংশ নিতে আসা পরীক্ষার্থীদের ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।
 
এ বিষয়ে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান বলেন, আমরা পরীক্ষার প্রস্তুতি নিয়েছিলাম, বহিরাগতরা এসে বিশৃঙ্খলায় পরীক্ষা বন্ধ করে দিয়েছে। আমরা পরবর্তী পরীক্ষাগুলো নেওয়া চেষ্টা করেছি।

এর আগে গত ২১ ডিসেম্বর (বুধবার) রাবি স্কুলের একটি নিয়োগ পরীক্ষার সাক্ষাৎকার বন্ধ করে দেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত