কুবিতে ভর্তি পরীক্ষা নয় ও দশ নভেম্বর

প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ২২:৪৫

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৮-১৯ সেশনের প্রথম বষের্র স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ০৯ এবং ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে। আর ভর্তি পরীক্ষার জন্য আবেদন করা যাবে আগামী ০১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ড. মো. আবু তাহের বলেন, বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটি সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৯ ও ১০ নভেম্বর সম্ভাব্য ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে।

তিনি আরও বলেন, অপরিবর্তিত থাকবে বিভাগ ও আসন সংখ্যা। বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের অধীনে তিনটি ইউনিটে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। মোট ১৯টি বিভাগে এক হাজার ৪০ জন শিক্ষার্থী ভর্তি হতে পারবে। এছাড়া নীতিমালায়ও কোন উল্লেখযোগ্য পরিবর্তন আসছেনা।

এর আগে, গত ৪ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে ২০১৮-১৯ সেশনের ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা নিয়ে এসব সিদ্ধান্ত গৃহীত হয়।

ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd ও মোবাইল ০১৫৫৭-৩৩০৩৮১/০১৫৫৭-৩৩০৩৮২ তে জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত