আগৈলঝাড়ায় স্কুলছাত্রীদের গায়ে সিগারেট নিক্ষেপ, বখাটে গ্রেপ্তার

প্রকাশ : ১৯ জুলাই ২০১৬, ১৭:১২

জাগরণীয়া ডেস্ক

বরিশালের আগৈলঝাড়ায় বিধান বেপারী নামে এক বখাটের বিরুদ্ধে দুই স্কুল ছাত্রীকে ইভটিজিং ও গায়ে জলন্ত সিগারেট নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদ করায় ছাত্রীর ভাইকে দফায় দফায় মারধরে করা হয়। 

এ বিষয়ে সোমবার (১৮ জুলাই) ছাত্রীর বাবা যোশেফ মিস্ত্রী বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মঙ্গলবার (১৯ জুলাই) সকালে এএসআই শাহআলম বখাটে বিধান বেপারীকে গ্রেপ্তার করে।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাকাল গ্রামের যোশেফ মিস্ত্রীর মেয়ে আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমির ৮ম শ্রেণির ছাত্রী সুপ্তি মিস্ত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত ও হরলাল বেপারীর মেয়ে সহপাঠী শুভ্রা বেপারীর গায়ে জ্বলন্ত সিগারেট নিক্ষেপ করে একই এলাকার অর্জুন বেপারীর ছেলে বখাটে বিধান বেপারী। এই বখাটে প্রায়ই স্কুলে আসা যাওয়া পথে স্কুল ছাত্রীদের উত্যক্ত করত বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। গায়ে সিগারেট নিক্ষেপের ঘটনা শুভ্রা বেপারী তার ভাই হরষিতকে জানায়। হরষিত এ ঘটনা সোমবার বিধানের কাছে জিজ্ঞাসা করলে সে কয়েক দফায় হরষিতকে মারধর করে। পরে মেয়েকে উত্যক্ত করায় ছাত্রীর বাবা যোশেফ মিস্ত্রী বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

এ ঘটনায় থানায় মামলা রেকর্ড প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত