চেয়ারম্যানের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রকাশ : ০৪ জুন ২০১৭, ১৪:২১

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার সদর উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান বাদলের বিরুদ্ধে।

৩ জুন (শনিবার) বিকালে ছাত্রীর চাচা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় লিখিত এজাহার দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান।

এজাহারে উল্লেখ করা হয়, ধর্ষণের শিকার নবম শেণি ওই ছাত্রীকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল আগে থেকেই নানাভাবে উত্যক্ত করে আসছে। বিষয়টি জানাজানি হলে তাকে পরিবারিকভাবে পার্শ্ববর্তী অন্য একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে ভর্তি করে দেওয়া হয়। এরপরেও মোস্তাফিজুর তাকে নানাভাবে উত্যক্ত করে।

ঘটনার রাতে (২৭ মে) মোস্তাফিজুর রহমান বাদল মেয়েটির বাড়িতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। ঐ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় বাদল।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, এ ঘটনার পর থেকে মোস্তাফিজুর রহমান ও তার লোকজন দিয়ে নানাভাবে ছাত্রীর পরিবারকে ঘটনা প্রকাশ না করতে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। এছাড়া স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টাও করছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, অভিযোগ আমলে নিয়ে মামলা রুজুর প্রক্রিয়া চলছে। এছাড়া অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানকে আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত