লালমনিরহাটে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষিত

প্রকাশ : ০১ জুন ২০১৭, ১৬:৫৮

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। ওই ইউনিয়নের দইখাওয়া বড়ডাঙ্গা গুচ্ছগ্রামে বুধবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রী গোতামারী এলাকার একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বলেন, প্রতিবেশী আজিজুল ইসলামের ছেলে বাইজিদ ও আবুল কালামের ছেলে রয়ন তাকে বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে পাশে একটি পুকুরে দুই জন মিলে ধর্ষণ করে। তার চিৎকারে লোকজন ছুটে এলে একটি মোবাইল ফোন ফেলে দুই ধর্ষক পালিয়ে যায়। পরে বিষয়টি গোতামারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম সাবু মিয়াকে অবগত করা হয়। 

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাইজিদ ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম সাবু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে প্রথমত হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ ১ জুন (বৃহস্পতিবার) সকালে তাকে উন্নত চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত