চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ১৪ মে ২০১৭, ১২:৩৫

জাগরণীয়া ডেস্ক

চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে আছিয়া খাতুন (৭৫) নামে এক বৃদ্ধা মারা গেছেন। তিনি সদর উপজেলার শ্রীকোল বোয়ালিয়া গ্রামের মৃত বরকত আলীর স্ত্রী। ১১ মে (বৃহস্পতিবার) গভীর রাতে ঘরে আগুন লাগলে আছিয়া খাতুন আগুনে পুড়ে ভস্মিভূত হন। খবর পেয়ে ১২ মে (শুক্রবার) সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং লাশ দাফনের অনুমতি দেয়। এ ব্যাপারে চুয়াডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা রজ্জু করা হয়েছে।

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে আছিয়া খাতুন তার টিনের ঘরে ঘুমিয়ে ছিলেন। ওই ঘরে ভূট্টার অনেক খড়ি ছিল। বিকেলে ঘরের বারান্দায় ভাত রান্না করা হয়েছিল। রাতে ঘরে মশার কয়েলও ধরানো হয়েছিল। রান্নার চুলা থেকে কিংবা মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত বলে মনে করছে পুলিশ। রাত ১২টার দিকে ঘরে থাকা ভূট্টার খড়িতে আগুন ধরে যায়। পড়ে তা ছড়িয়ে পড়ে পুরো ঘরে।

ঘরে ঘুমিয়ে থাকা বৃদ্ধা আছিয়া খাতুন ঘরের ভেতরই আগুনে পুড়ে ভস্মিভূত হন। পরিবারের লোকজন ১২ মে (শুক্রবার) সকালে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এস আই শফিকুল ইসলাম আরো জানান, বৃদ্ধা আছিয়া খাতুনের পুরো শরীর আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। তার পরিবারের কারো কোনো অভিযোগ নেই। এজন্য পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। থানায় দায়ের করা হয়েছে অপমৃত্যু মামলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত