দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৫৫

জাগরণীয়া ডেস্ক

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় চামেলী খাতুন (৪৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে এসএসসি পরীক্ষার্থীসহ চারজন। আহতদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

৫ ফেব্রুয়ারি (রোববার) বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার নাপিতখালী স্কুল মোড়ে আলমসাধু ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার পাটাচোরা গ্রাম থেকে একটি আলমসাধু (শ্যালো ইঞ্জিন চালিত যানবাহন) কয়েকজন যাত্রী নিয়ে উপজেলা শহরের দিকে যাচ্ছিল। পথে নাপিতখালী স্কুল মোড়ে আলমসাধুটির সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে আলমসাধুটি সড়কের ওপর উল্টে গেলে জাহাঙ্গীর, চামেলী খাতুন, রাফিজা বেগম, এসএসসি পরীক্ষার্থী আনান ও মোটরসাইকেল চালক বেলু গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে চামেলী মারা যান। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, দুর্ঘটার পরপরই আহতদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় সেখানে চিকিৎসারত অবস্থায় চামেলী মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত