ঢাকায় আনা হয়েছে ‘ধর্ষক’ সাফাত ও সাকিফকে

প্রকাশ : ১২ মে ২০১৭, ১২:০৫

জাগরণীয়া ডেস্ক

রাজধানী বনানী রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণ মামলায় আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ মে) রাত ৯ দিকে সিলেটের জালালাবাদ থানাধীন পাঠানতুলা এলাকার রশীদ ভিলার দ্বিতীয় তলা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর সাদমান ও সাফাতকে ঢাকায় নিয়ে আসা হয়েছে। ১১ মে (বৃহস্পতিবার) রাতেই তাদের নিয়ে পুলিশের বিশেষ টিম রাজধানীতে পৌঁছায়। পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (এআইজি, গোপনীয়) মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট মহানগর পুলিশের প্রেস ব্রিফিংয়ে বলা হয়েছে, পুলিশ সদর দফতরের নির্দেশে ঢাকার গোয়েন্দা দল সাফাত ও তার সহযোগীদের সম্পর্কে তথ্য দেয়। এর ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও সিলেট জেলা মহানগর পুলিশ যৌথ অভিযান চালায়।

এদিকে নাঈম আশরাফসহ ধর্ষণ মামলার অন্য আসামিরা যাতে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে চলে যেতে না পারে সেজন্য সিলেটের সীমান্তবর্তী এলাকাগুলোতে সতর্কতা জারি করা হয়েছে।

প্রসঙ্গত, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন দুই তরুণী। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়।

এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত