নলছিটিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ০৫:১৭

জাগরণীয়া ডেস্ক

ঝালকাঠির নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকায় মারুফা (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। ১৭ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৭টায় ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মারুফা ওই গ্রামের সৌদি প্রবাসী সুমনের স্ত্রী।

মারুফার স্বজনদের অভিযোগ, চার বছর আগে ষাটপাকিয়া গ্রামের মানিক মিয়ার মেয়ে মারুফা সঙ্গে একই গ্রামের সুমনের বিয়ে হয়। বিয়ের পর সুমন সৌদিআরব চলে যান। এরপর শ্বশুর বাড়ির লোকজন মারুফাকে নানাভাবে নির্যাতন করতেন। সন্ধ্যায় মারুফাকে শ্বাসরোধ করে হত্যার পর হাসপাতালে নিয়ে যান তার শ্বাশুড়ি, ননদসহ শ্বশুড় বাড়ির লোকজন। এরপর মৃত্যুর খবর পেয়ে মারুফার মরদেহ হাসপাতালে রেখে তারা পালিয়ে যান।

ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক বদরুদ্দোজা জানান, মারুফাকে হাসাপাতালে আনার পর তাকে মৃত ঘোষণা করা হয়। মারুফাকে যারা হাসপাতালে নিয়ে এসেছিলেন তার মৃত্যুর খবর পেয়ে তারা পালিয়ে যান। কি কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক তাজুল ইসলাম বলেন, মারুফার মরদেহ ময়নাতদন্ত করা হবে। পাশাপাশি বিষয়টি নলছিটি থানা পুলিশ তদন্ত করে দেখবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত