স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৭, ১১:৪৭

জাগরণীয়া ডেস্ক

ঝালকাঠির রাজাপুরে গৃহবধূ সিমা আক্তারকে (২৪) হত্যার অভিযোগে স্বামী ও তার ভগ্নিপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২ এপ্রিল (রবিবার) রাতে রাজধানীর মতিঝিল থেকে স্বামী মিজান খন্দকার (৩৪) ও রাজাপুরের সাউদপুর থেকে ভগ্নিপতি মিজান হাওলাদারকে (৩০) গ্রেপ্তার করা হয়।

৩ এপ্রিল (সোমবার) দুপুরে তাদের ঝালকাঠি আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায় পুলিশ।

গত ৩০ মার্চ রাত ৩টার দিকে রাজাপুর উপজেলার সাউথপুর গ্রামের এনায়েত গোমস্তার বাড়িতে পিরোজপুর সদর উপজেলার খামকাটা গ্রামের মৃত আমজেদ হোসেনের মেয়ে সিমা আক্তারকে হত্যা করা হয়। নিহত সিমার বড়ভাই মাজেদুল ইসলাম বাদি হয়ে স্বামী মিজান খন্দকার, তার ভাই সবুজ খন্দকার, বোন শাহনাজ বেগম ও ভগ্নিপতি মিজান হাওলাদারসহ চারজনকে আসামি করে রোববার রাজাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, তিন বছর আগে সিমা আক্তারের সঙ্গে রাজাপুর উপজেলার বাঘড়ি গ্রামের কাশেম খন্দকারের ছেলে সৌদি প্রবাসী মিজান খন্দকারের বিয়ে হয়। মিজানের প্রথম পক্ষের স্ত্রী থাকায় দ্বিতীয় স্ত্রী সিমা স্বামীর বাড়িতে কখনো বসবাস করেননি। গত ২৮ মার্চ রাজাপুরে আলাদা বাসা ভাড়া করা হয়েছে বলে মিজান তার দ্বিতীয় স্ত্রী সিমাকে পিরোজপুর থেকে রাজাপুরে নিয়ে আসেন। ৩০ মার্চ সিমা মোবাইল ফোনে তার ভাই বাদশাকে জানান, তিনি বিপদের মধ্যে রয়েছেন।

এরপর থেকে সিমার কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি। সিমাকে হত্যা করে মরদেহ বিষখালী নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়।

তবে এখনো সিমার মৃতদেহ উদ্ধার করতে পারেনি পুলিশ।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। মৃতদেহ এখনো উদ্ধার করা যায়নি। পলাতক আসামিদের গ্রেপ্তার করতে পারলে মরদেহের সন্ধান ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা যাবে।

বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত