গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ১৭:০২

জাগরণীয়া ডেস্ক

পাবনা সদর উপজেলার বুদেরহাট এলাকায় নুরুন্নাহার (২৬) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অভিযোগে স্বামী নুরুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

১৬ এপ্রিল (রবিবার) সকালে এ ঘটনা ঘটে। নিহত নুরুন্নাহার ফরিদপুর উপজেলার দত্তপুঙ্গলী গ্রামের নবাব আলীর মেয়ে। তিনি দুই মেয়ে সন্তানের জননী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৯ বছর আগে একই গ্রামের মোয়াজ্জেম হোসেন ব্যাপারীর ছেলে নুরুল ইসলামের সাথে নুরুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর তারা পাবনা শহরের বুদেরহাট এলাকায় আব্দুস সুবহান নামের জনৈক ব্যক্তির বাড়ীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

রবিবার সকালে পারিবারিক বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে পাটার শিল দিয়ে তার স্ত্রী নুরুন্নাহারকে মাথায় প্রচন্ড আঘাত করে। এতে ঘটনাস্থলেই নুরুন্নাহারের মৃত্যু হয়।

স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে স্বামী নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আব্দুর রাজ্জাক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত