ময়মনসিংহে যৌনপল্লী থেকে কিশোরী উদ্ধার

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৭, ১৮:৫১

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহের যৌনপল্লী থেকে এক কিশোরীকে উদ্ধার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা।

৪ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে র‌্যাব-১৪ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ বছরের অপহৃত ঐ কিশোরী আশুলিয়া থানার কিডি ম্যালামাইন ফ্যাক্টরিতে কাজ করতেন। গত ৮ মার্চ দুপুরে ওই ফ্যাক্টরি থেকে ছুটি নিয়ে বাসায় যাওয়ার পথে শুভ নামে এক অপরিচিত ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। পরে তাকে একটি রেস্টুরেন্টে নিয়ে নাস্তা খাওয়ান শুভ। নাস্তার সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাওয়ানোর ফলে ওই কিশোরী অচেতন হয়ে পড়লে শুভ তাকে উত্তরার একটি হোটেলে নিয়ে রাতযাপন করেন।

পরদিন ৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে হোটেল থেকে বের হয়ে শুভ মেয়েটিকে নিয়ে তার এক মামাতো বোনের বাসায় নিয়ে যাবেন বলে উত্তরা বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহগামী একটি বাসে ওঠেন।

ওইদিন দুপুর ১টার দিকে ময়মনসিংহ বাসস্ট্যান্ডে পৌঁছে রিকশায় গাঙ্গিনারপাড় এলাকায় যান। সেখানে শুভ ফোন করে একজন নারীকে আসতে বলেন। ওই নারী রিকশার কাছে এলে শুভ কিশোরীকে তার শিল্পি আন্টি (৪২) বলে পরিচয় করিয়ে দিয়ে তার সঙ্গে বাসায় যেতে বলেন। শুভ তার সঙ্গে পরে দেখা করবেন বলে চলে যান।

শিল্পি নামে নারীটি মেয়েটিকে ময়মনসিংহের গাঙ্গিনারপাড় যৌনপল্লীতে একটি কক্ষে আটকে রাখেন।

মেয়েটি বাড়ি যাওয়ার জন্য কান্নাকাটি করলে যৌনপল্লীর মিতা নামে একজন নারী তাকে মারধর এবং জোর করে দেহ ব্যবসায় লিপ্ত করেন। একদিন পর সেখানে খদ্দের হিসেবে যাওয়া রনি নামে এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। কিশোরীটি তার পরিবারের কাছে ফিরে যেতে রনির সহায়তা চান এবং তার ভাইয়ের মোবাইল ফোন নম্বর দেন। পরে রনি তার ভাইয়ের মোবাইলে যোগাযোগ করে মেয়েটিকে উদ্ধারের জন্য বলেন।

গত ২৫ মার্চ ওই কিশোরীর বাবা মেয়ের নিখোঁজ হওয়ার বিষয়টি আশুলিয়া থানায় জানান ও র‌্যাবের-১৪ কাছে আবেদন করেন।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে এএসপি জুয়েল চাকমার নেতৃত্বে র‌্যাবের-১৪ ‍একটি দল অভিযান চালিয়ে ৩ এপ্রিল (সোমবার) ময়মনসিংহের যৌনপল্লী থেকে কিশোরীকে উদ্ধার করে।

ওই কিশোরীকে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত