নির্যাতিত গৃহকর্মী উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ১৫:৩২

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর মিরপুরে প্রিয়াংকা হাউজিংয়ের একটি বাসা থেকে নির্যাতনের শিকার এক গৃহকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

মামলার আসামিদের ২৮ মার্চ (মঙ্গলবার) আদালতে পাঠানো হবে। এর আগে হাউজিংয়ের ৬ নম্বর রোডের ১ নম্বর বাসা থেকে ২৭ মার্চ (সোমবার) রাত ১০টায় ওই গৃহকর্মীকে উদ্ধার করে শাহ আলী থানার পুলিশ। 

২৭ মার্চ (সোমবার) রাত ৩টায় ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

পুলিশ সূত্র জানায়, ওই কিশোরী আড়াই বছর ধরে এ বি এম হাসানুজ্জামান ও রেহেনা আক্তার দম্পতির বাসায় কাজ করত। ২৭ মার্চ রাতে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে আটকে রেখে নির্যাতন করতেন হাসানুজ্জামান-রেহেনা দম্পতি। তারা কিশোরীটিকে বাইরের কারো সঙ্গে কথা বলতে দিতেন না। বিভিন্ন সময় বিনা অজুহাতে রুটি বানানোর বেলুন দিয়ে মারধর  ছাড়াও খুন্তি দিয়ে ছ্যাঁকা দেওয়া হতো তাকে। তার শরীরে আঘাতের অনেক দাগ পাওয়া গেছে।

শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) মদন সাহা জানান, ২৭ মার্চ (সোমবার) রাতেই গৃহকর্তা ও গৃহকত্রীকে আটক করা হয়েছে। নির্যাতিতা নিজেই বাদি হয়ে মামলা করেছে। এ মামলায় ২৮ মার্চ (মঙ্গলবার) দুজনকে আদালতে পাঠানো হবে।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত